“এইভাবে শ’রী’র দেখালে আবার ছবি পাবে!” উন্মুক্ত ব’ক্ষ’যু’গ’ল দেখিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী মধুমিতা সরকার

ট্রোল বর্তমান সমাজের একটি জনপ্রিয় বিষয় যার থেকে মুক্তি পায়না কেউই। তবে অভিনেতা অভিনেত্রীদের কাছে ট্রোল অত্যন্ত পরিচিত একটি বিষয় যার থেকে নিস্তার নেই কারুরই। কোনও সম্পর্ক, কখনও তাদের অভিনয়, তাদের আচরণ, কখনও বা তাদের পোশাক নিয়ে সর্বদাই ট্রোলের সম্মুখীন হয়েছেন তারা। সম্প্রতি স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারার আকাশনীল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে তার পোশাকের কারণে ট্রোলের সম্মুখীন হন।

তবে এইবার ট্রোলের মুখে পড়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। সানন্দা টিভি দিয়ে পথচলা শুরু হলেও স্টার জলসার ধারাবাহিক কেয়ার করিনা দিয়ে পাকাপাকিভাবে অভিনয় যাত্রা শুরু হয় তার। পরে বোঝেনা সে বোঝেনা, কুসুম দোলা ধারাবাহিকে, চিনি, উত্তরণ, কুলের আচার সহ বহু সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। কিন্তু সেই সঙ্গে বহুবার বিতর্কেরও সম্মুখীন হয়েছেন অভিনেত্রী মূলত তার পোশাকের জন্য। খয়েরি রঙা হট প্যান্ট আর ব’ক্ষ’যু’গ’ল দৃশ্যমান পোশাকে ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছেন তিনি।

এবার ঘটেছে একই ঘটনা, অভিনেত্রী আজ অর্থাৎ ৮ই ফেব্রুয়ারি তার কিছু ছবি শেয়ার করেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জার থেকেই শুরু হয় ট্রোল। নেটিজেনদের নানারকমের প্রতিক্রিয়া দেখা দেয় তার ছবিতে। কেউ কেউ বলেছেন “এইভাবেই সিনেমা পাবে”, কেউ বলেছেন “ওয়েস্ট বেঙ্গল অন ফায়ার”, কেউ জানিয়েছেন “ফেমাস হওয়ার জন্য মানুষ কি কি না করে, উনি তো অর্ধেক পোশাক পরেনি… ছি”। কিছু নেটিজেন লিখেছেন, “সিনেমায় সুযোগ না পেলেও অন্য কোথাও পেয়ে যাবেন”, “ওহ চশমাও পড়েছে, খেয়াল করিনি”, কিছু নেটিজেন বলেছেন “মধুমিতা দি তুমি এসব কথায় কান দিওনা এগিয়ে যায়, তোমার আগুন আগুন ছবি দেখার জন্য অনেক যুবক অপেক্ষা করে আছে।”

যদিও প্রতিবারের মতোই নেটিজেনদের কুরুচিকর মন্তব্যে কোনও প্রতিক্রিয়া দেখাননি অভিনেত্রী মধুমিতা। তিনি অনেকবারই বলেছেন তার পোশাক তার চয়েজ আর তিনি নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন তাই এসব কথায় তিনি গুরুত্ব দেননা। যদিও তার ছবিটি নিয়ে বিতর্ক ছড়িয়ে সোশ্যাল মিডিয়াতে। পোশাকের কারণেই অভিনেত্রীকে যে বড় রকমের ট্রোলের সম্মুখীন হতে হয়েছে সেই বিষয়ে কোন সন্দেহ নেই।

Back to top button