Tollywood

Tathagata Mukherjee: আমাকে আর বিবৃতিকে নিয়ে যা নয় তাই রটেছে! বিবৃতির সঙ্গে প্রেম করছি না, প্রকাশ্যে জানিয়ে দিলেন তথাগত মুখার্জি

বিগত বেশ কিছু মাস ধরে চর্চায় রয়েছেন তিন ব্যক্তিত্ব- দেবলীনা দত্ত, তথাগত মুখার্জি এবং বিবৃতি চ্যাটার্জী। ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে জল ঘোলা হয়েছে বিস্তর।

আসলে ৯ বছর একসাথে তলায় সংসার করার পর এখন তথাগত এবং দেবলীনা বহুদিন ধরে আলাদা থাকছেন। আর দুজনের মাঝখানের এই দূরত্বের জন্য বারবার দায়ী করা হয়েছে অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জিকে। বিবৃতি সম্প্রতি অভিনেতা-পরিচালক তথাগত মুখার্জির ভটভটি সিনেমায় অভিনয় করেছেন।

প্রথম থেকে শোনা গিয়েছিল দেবলীনা অন্য এক সম্পর্কে রয়েছেন। তারপর শোনা গেল তথাগত প্রেম করছেন বিবৃতির সঙ্গে। তা নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে এবং ততদিন চুপ ছিলেন তিনজনেই। এমনকি জল্পনা এত দূর ছড়িয়ে যায় যে শোনা যায় ডিভোর্স দিতে চলেছেন দেবলীনা এবং তথাগত।

অবশেষে মুখ খুললেন অভিনেতা। এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে নিজের বর্তমান সম্পর্কের বিষয় নিয়ে কথা বললেন তিনি। জানিয়ে দিলেন আদৌ বিবৃতির সঙ্গে প্রেম করছেন কিনা এবং দেবলীনার সঙ্গে তার সম্পর্ক এখন কোথায় দাঁড়িয়ে রয়েছে।

না, প্রেম তিনি করছেন না। দেবলীনা সঙ্গে এখন আলাদা থাকলেও বিবৃতির সঙ্গে কোনো প্রেমের সম্পর্ক নেই বলে সোজাসুজি জানিয়ে দিলেন তথাগত মুখার্জি। নায়ক জানালেন তাকে আর বিবৃতিকে নিয়ে যা নয়, তাই রটেছে। বিবৃতি বন্ধুকে আইবুড়ো ভাত খাওয়াচ্ছে, রটল ওর আইবুড়ো ভাত। আবার অভিনেতার সঙ্গে বিয়ে। এ সব দেখেই এই প্রথম মুখ খুলতে বাধ্য হলেন।

তবে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি মাঝে মাঝেই এক রহস্যময় পুরুষের সঙ্গে ছবি শেয়ার করেন এমনকি তার ফেসবুক কভার ইমেজে সেই পুরুষের সঙ্গেI ছবি রয়েছে। সেটা দেখে আর কারোর কল্পনা করতে বাকি নেই সেই পুরুষটি কে। তবে সব কল্পনায় জল ঢেলে দিলেন তথাগত মুখার্জি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button