বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের অবস্থা আশঙ্কাজনক, দিতে হলো ভেন্টিলেশনে! তাঁর সুস্থতা কামনা করছেন গোটা রাজ্যবাসী

বিগত এক সপ্তাহ ধরেই আমরা খবরে চোখ রেখেছিলাম এবং জানতে পেরেছিলাম যে টলিউডের বিখ্যাত এবং কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar) চূড়ান্ত অসুস্থ এবং তাকে তড়িঘড়ি ভর্তি করতে হয়েছে এসএসকেএম এর উডবার্ন ওয়ার্ডে। তবে আজ সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে হঠাৎ করে।

ভেন্টিলেশনে দিতে হয়েছে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারকে। রবিবার সকালে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বেড়ে যায় শ্বাসকষ্ট। ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে গিয়েছে অনেকটাই। ডায়ালিসিসও করতে হয়। হাসপাতাল সূত্রে খবর এমনটাই।

শরীরে রয়েছে একাধিক সংক্রমণ। নতুন করে দেখা দিয়েছে বুকের সংক্রমণ। হৃদ্‌রোগের সমস্যা ছিলই। বৃক্কেও সংক্রমণ রয়েছে। রক্তচাপ স্বাভাবিকের থেকে অনেকটাই নীচে। গত কয়েক দিন ‘সিসিউ’-তে ছিলেন। রবিবার সকালে ভেন্টিলেশনের সাহায্য নিতে হয়।

আচমকা তার অবস্থার অবনতির কথা শুনে ভয় পেয়ে গিয়েছেন রাজ্যবাসী এবং সকলেই তার সুস্থতা কামনা করছেন। একটা সময় একের পর এক হিট সিনেমা আমাদেরকে উপহার দিয়েছেন তরুণ মজুমদার। তাকে এই অবস্থায় দেখতে কেউই চাইছেন না, তিনি খুব দ্রুত সুস্থ হয়ে ওঠো এটাই চাইছেন সকলে।

হঠাৎই রবিবার সকালে অসুস্থতা বাড়তে থাকে। দেওয়া হয় ভেন্টিলেশন সাপোর্ট। ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে দাঁড়িয়েছে ৩।

তিন দিন আগেই পরিচালকের শারীরিক অবস্থার উন্নতির কথা জানিয়েছিলেন চিকিৎসকরা। এম আর আই করা হয়েছিল। যে রিপোর্ট ছিল স্বাভাবিক। কয়েক দিন ‘সিসিইউ’-তে রেখে ‘উডবার্ন’ ওয়ার্ডে স্থানান্তরের চিন্তাও করেছিলেন চিকিৎসকেরা।

Back to top button