Tollywood

মিঠাইয়ের আগেই দেবের নায়িকা হয়ে গেল যমুনা ঢাকি!প্রজাপতি’তে দেবের বিপরীতে অভিনয় করবেন শ্বেতা ভট্টাচার্য

জি বাংলায় শেষ হচ্ছে আরেকটি ধারাবাহিক। আমরা সকলেই জানি স্টার জলসায় নতুন ধারাবাহিকের টাইম স্লট ঘোষণা করা হয়েছে। সেখানে বৌমা একঘরকে রাত সাড়ে দশটায় পাঠানো হয়েছে এবং সন্ধ্যা সাড়ে ছটায় দেওয়া হয়েছে সাহেবের চিঠিকে। গ্রামের রানী বীণাপাণি শুটিং শেষ।এবার জানা গেল শুটিং শেষ হলো যমুনা ঢাকি অর্থাৎ বোধিসত্ত্বের বোধবুদ্ধি হয়তো সাড়ে দশটায় আসতে পারে নয়তো উমাকে সাড়ে দশটায় দিয়ে বোধিসত্ত্বকে সাতটায় দেওয়া হতে পারে।

তবে যমুনা ঢাকি শেষ হয়ে গেলেও এটা ভাববেন না যে শ্বেতা ভট্টাচার্যকে আমরা পর্দায় দেখতে পাবো না। খুব খুশির খবর রয়েছে শ্বেতার ভক্তদের জন্য।অবশেষে বড় পর্দায় কাজ করতে রাজি হয়েছেন শ্বেতা এবং দেবের বিপরীতে তাকে নায়িকা হিসেবে দেখা যাবে খুব শীঘ্রই।পরিচালক অভিজিৎ সেনের আগামী ছবি প্রজাপতি’তে দেবের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শ্বেতা। একথা জানিয়েছেন শ্বেতা নিজেই। এছাড়া পরিচালক নিজেও মুখ খুলেছেন।

এই ছবিটির প্রযোজক এর ভূমিকায় রয়েছেন অতনু রায় চৌধুরী এবং শ্বেতা মূলত তার উপর ভরসা করেই সিনেমা তে আসছেন তার কারণ শ্বেতার কিছু শর্ত ছিল সিনেমা করার জন্য, ছোট পোশাক পরবেন না ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না স্লিভলেস পরবেন না। সেই সবকিছু মেনেই তিনি আসছেন সিনেমায়।এছাড়াও মমতা শংকর এবং মিঠুন চক্রবর্তী রয়েছেন এবং মৃগয়ার পর তাদেরকে আমরা আবার একসঙ্গে জুটি হিসেবে দেখব।

শ্বেতা যমুনা ঢাকির শেষদিনের শুটিং করতে করতে সংবাদমাধ্যমে ফোনে জানিয়েছেন, আমার কাছে নতুন ধারাবাহিকের লীড রোলে অভিনয়ের জন্য প্রস্তাব এসেছিল কিন্তু আমি সিনেমাকেই বেছে নিলাম।প্রযোজক জানিয়েছেন যে তিনি দেবের বিপরীতে নায়িকা হিসেবে নতুন মুখ খুললেন এবং একদিন যমুনা টিভিতে দেখে তার মনে হয়েছে সেটা তাঁর ছবির জন্য শ্বেতা উপযুক্ত কারণ এখানে নায়িকা ঠিক প্রথাগত নয়। আই আর কয়েক মাসের অপেক্ষা এর পরেই আমরা যমুনা ঢাকিকে দেখতে পাবো দেবের বিপরীতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button