‘বেজায় গরম লেগেছে গো’,স্পোর্টসের অ’ন্তর্বাস পরেই উদ্দাম নাচ স্বস্তিকার! নিন্দা নেটিজেনদের

টলি অভিনেতা স্বস্তিকা দত্ত সোশ্যাল মিডিয়ায় এক পরিচিত এবং জনপ্রিয় মুখ। নায়িকা শুধু নিজের অভিনয় নয়, তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টগুলোর জন্যেও আলোচনায় থাকেন হামেশাই। ব্যক্তিগত জীবন নিয়েও কোনও রাখঢাক করেন না এই বঙ্গ ললনা। এবার আবার ভাইরাল তিনি। কাজের জন্যে নয়, নিজের এক সোশ্যাল মিডিয়া পোস্টের জন্যে।

একের পর এক উষ্ণ পোস্টে নায়িকার অনুরাগীরা ঘায়েল। তাঁর রূপের জোয়ারে যেনো হিল্লোল জেগেছে তরুণ হৃদয় জুড়ে। কখনও সাদা শার্ট আর শর্টস আবার কখনও ডেনিম জ্যাকেটে খোলা বোতামের ফাঁক দিয়ে উঁকি মারছে নায়িকার বক্ষ। এবার স্পোর্টস ব্রা পরেই আলো-আধারিতে উদ্দাম নাচ করলেন নায়িকা। সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নিজের সোশ্যাল মিডিয়ায় নাচের একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা। নায়িকা নাচে কতোটা পারদর্শী সেটা আলাদা করে বলার প্রয়োজন নেই। তবে এর পাশাপাশি শরীরী উষ্ণ’তায় তিনি যে সহজেই কাবু করতে পারেন যুবকদের সেটাই দেখার। স্পোর্টস ব্রা-এর উপর সাদা রঙের ঢিলেঢালা শার্ট চাপিয়েছেন নায়িকা।

আইটেম গানের তালে ফাটিয়ে নাচ করলেন এবং রীতিমত ঝড় তুললেন টলিপাড়ার এই সুন্দরী বঙ্গতনয়া। স্বস্তিকার কোমরের ঠুমকায় পাগল হয়েছেন ভক্তরা। স্পোর্টস ব্রা পরে শরীরী লাস্যে রীতিমত ঘায়েল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। যদিও এই প্রথমবার নয়, এর আগে পোশাকের ভেতর দিয়ে অ’ন্তর্বাস ফুটে উঠেছে নায়িকার। পর এক ফ্যাশন গোল দিয়ে ধীরে ধীরে আলোচনায় উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button