Tollywood

Swastika Mukherjee: রয়েছে একটি মেয়ে, আবার বিয়ে করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়! লুকোচুরি নয়, ‘পাত্র চাই’ বলে একেবারে খোলামেলা বিজ্ঞাপন, কী কী গুণ থাকতেই হবে?

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার মত এমন সাহসী অভিনেত্রী হয়তো বাংলা ইন্ডাস্ট্রিতে খুব কম রয়েছে। তার নির্ভয়ে কথাবার্তা থেকে শুরু করে সাহসী ফটোশুট এর কারনে তিনি সবসময় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন।

May be a close-up of 1 person, jewellery and outdoors
তবে এই সবকিছুর মধ্যে থেকে স্বস্তিকার ব্যক্তিগত জীবনও অনেক সময় চর্চায় উঠে আসে। প্রসঙ্গত স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হওয়ার পরে তিনি যে আর কখনো বিবাহ সম্পর্কে জড়াতে চান না তা নিজের মুখেই বলেছিলেন অভিনেত্রী। এছাড়া নিজের মেয়েকে নিয়ে তিনি একাই থাকতে বরাবর পছন্দ করেন। তবে সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট দেখে মনে হচ্ছে তিনি আবার বিবাহ করতে চান!

তবে কি সত্যিই মনের মানুষ পেয়ে গেলেন অভিনেত্রী। যার সৌন্দর্যে মুগ্ধ হয় গোটা বাংলার কোটি কোটি যুবক তিনি কাকে পাত্র হিসেবে চাইছেন? সম্প্রতি ‘পাত্র চাই’ বলে এমন একটি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন। যা দেখে রীতিমতো অবাক সকলে।

May be a close-up of 1 person and jewellery
প্রসঙ্গত ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন,”পাত্র চাই।
গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে, ফর্সা হতে হবেনা কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় — বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।
আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।”


কিন্তু আসল সত্যিটা কি! প্রসঙ্গত সম্প্রতি তিনি একটি জনপ্রিয় গহনার কোম্পানি ইন্ডালজের নতুন বিয়ের কালেকশনের মডেল হয়েছেন। যার ফলে তাকে সেই বিজ্ঞাপনী ভিডিওতে দেখতে পাওয়া গেছে কনে রূপে। আর সেখানেই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘পাত্র চাই’। আর সেই সঙ্গে অভিনেত্রী লিখেছেন, “INDULGE -এর হাত ধরে পাত্রী রেডি.”… এই লেখার নিচে তিনি তার সাজসজ্জা ফটোগ্রাফার থেকে ভিডিওগ্রাফার সকলেরই নাম দিয়ে দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button