Tollywood

Swastika Mukherjee: বিছানায় শুয়ে স্বস্তিকা, উন্মুক্ত ক্লি’ভেজে তীব্র আবেদন! ৪২ বছরেও ঠিক যেনো ২৪- এর যুবতী! “জংলি বিল্লি”, ছবি দেখে বেসামাল পুরুষ মহল

বছর যে ৪২ হলো কে বলবে দেখে? এখনো ২৪ বছরের যুবতীর মতো পুরুষদের হৃদয় ঝড় তুলতে পারেন স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু অভিনয়ের গুণে নয় নিজের ব্যক্তিত্বের জোরেও তিনি আজ বহু মানুষের কাছে প্রশংসিত এবং অনুপ্রেরণনার উৎস।

May be a close-up of 1 person
টেলিভিশনের পর্দার বাইরেও সোশ্যাল মিডিয়ায় রয়েছে নায়িকার নিজস্ব এক জগত। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম সর্বত্র তার ভক্তদের ছড়াছড়ি। তার দুনিয়ায় ভক্তদের অবাধ আনাগোনা রয়েছে এবং দিন দিন অনুরাগীদের সংখ্যা বেড়েই চলেছে।

আসলে তার রূপ, গুণ, যৌবন সবেতেই বুঁদ হয়ে রয়েছে পুরুষ মহল। সম্প্রতি আবার পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছে তার কিছু ছবি। সবুজ শাড়িতে একেবারে জমকালো সাজে হাজির স্বস্তিকা। পার্টি মেকআপ লুকের জন্য একেবারে পারফেক্ট। ডিপ নেক স্লিভলেস ব্লাউজে নায়িকার আবেদনময়ী রূপ যেন ঠিকড়ে বেরোচ্ছে।

No photo description available.

কখনো জানালার পাশে দাঁড়িয়ে আবার কখনো বিছানার উপর শুয়ে ছবি তুলেছেন স্বস্তিকা। ব্লাউজের মধ্যে থেকে স্পষ্ট তার ব’ক্ষবি’ভাজিকা। তার সঙ্গে চোখের উষ্ণ চাহনি নায়িকার প্রতি আকর্ষণ তীব্র করে তুলবেই।

বরাবর পোশাক নিয়ে কোন রাখঢাক করেন না স্বস্তিকা। তিনি যে পোশাক ভালবাসেন সেটাই পড়েন এবং অদ্ভুতভাবে ক্যারি করেন যা দেখে ফিদা হয়ে যায় তার প্রশংসকরা। এবারেও যে তার অন্যথা হলো না সেটা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button