Tollywood

Swastika Mukherjee: বিদেশের পথে পথে ঘুরছেন বাঙালি অভিনেত্রী! সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে কার সঙ্গে দেখা করতে গেলেন স্বস্তিকা?

শহরের ব্যস্ততা থেকে কিছুদিন গুটিয়ে নিলেন নিজেকে। অবসরে সময় কাটাচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নায়িকার সোশ্যাল মিডিয়া জুড়ে সেই আভাস।

বিদেশের পথে পথে একাকী ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। স্বস্তিকার লোকেশন জানান দিচ্ছে তিনি সময় কাটাচ্ছেন ওয়েলসের কার্ডিফে। রাস্তাঘাটে ঘোরার পাশাপাশি সেখানকার লোকাল কফি শপিং মাঝে মাঝে গিয়ে চুমুক দিচ্ছেন গরম কফিতে।

এরই মাঝে শনিবার বিদেশ থেকে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখা, ‘দীর্ঘপথ শেষে তোমার সঙ্গে দেখা…’। আর এই ক্যাপশন দর্শকদের মনে সৃষ্টি করেছে কৌতূহল।

ঠিক কার অপেক্ষায় ছিলেন এতদিন দেখা করার জন্য? কার সঙ্গে দেখা করতে সাত সমুদ্র তেরো নদীর পাড় পেরিয়ে গিয়েছেন স্বস্তিকা? প্রসঙ্গত নায়িকা কিন্তু একা বিদেশ ভ্রমন করছেন না। কারণ সঙ্গে নিয়েছেন তার কন্যা অন্বেষাকে।

একটি বিশেষ ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন কখনো কিছু না করতেও ভালো লাগে। কোথাও যাওয়ার নেই, কোনও কাজ নেই। যখন মেয়ে ঘুমাচ্ছিল আমি আমার ব্রেকফাস্ট করে নিলাম। এরপর ঘুরে এলাম আর যা কিছু সুন্দর তা সংগ্রহ করলাম। জায়গাটা যে সত্যি নায়িকার মনে ধরেছে সেটা নায়িকার পোস্ট থেকেই পরিষ্কার হয়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button