Tollywood

Swastika Mukherjee Pregnant: এতদিন সত্যিই গর্ভবতী ছিলেন স্বস্তিকা, মেনে নিলেন নিজেই! বললেন “বাচ্চা হয়ে গেছে”! দেখুন সেই সন্তানের মুখ

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের ব্যক্তিগত জীবন এবং তাদের জীবন মিলে মিশে একাকার হয়ে গেছে। পর্দা দুনিয়ার বাইরেও একটা আলাদা পৃথিবী তৈরি হয়েছে তাদের প্রত্যেকের যেখানে তাদের অনুরাগীরা এবং সমালোচকরা একসঙ্গে বসবাস করে। সেই জগতকে খুশি রাখতে নিত্য নতুন পোস্ট করেন তারকার।

এমনিতেই তারকাদের ব্যক্তিগত জীবনের প্রতি তাদের জীবনের চেয়েও বেশি আগ্রহ এবং কৌতুহল থাকে দর্শকদের অনুরাগীদের এটা অস্বীকার করা যায় না। তাই সেই ব্যক্তিগত দুনিয়ায় তারা কখন কে কি করছে তার আপডেট দেখতে একেবারে ওত পেতে থাকে মানুষ।

স্বস্তিকা মুখোপাধ্যায় এমনই এক সোশ্যাল মিডিয়া সেনসেশন যিনি জনপ্রিয় সেলিব্রেটি হওয়া সত্বেও তাকে নিয়ে দর্শকদের উৎসাহ উদ্দীপনা থেকেও বেশি কাজ করে সমালোচনা। তিনি বিভিন্ন ধরনের পোস্ট দেন যেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি স্বস্তিকা একটি পোস্ট দিয়েছিলেন যেখানে তার বেবি বাম্প ফুটে উঠেছিল ক্যামেরায়। এটা দেখে দর্শকদের কপালে চিন্তার ভাঁজ যে এত বড় একটা মেয়ে থাকা সত্ত্বেও আবার কি নতুন করে গর্ভবতী হয়ে পড়লেন অভিনেত্রী? এমনকি এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখন চুপ ছিলেন অভিনেত্রী।

এবার এই প্রশ্নের উত্তর দিলেন তিনি নিজেই। কার্যত স্বীকার করে নিলেন সত্যি তখন তিনি প্রেগন্যান্ট ছিলেন। শুধু তাই নয় সঙ্গে এই খবরটাও দিয়ে দিলেন যে ডেলিভারি হয়ে গেছে অর্থাৎ বাচ্চা ভূমিষ্ঠ হয়েছে। সেই নতুন সন্তানটি কে?

সেই সন্তান কোন মানব সন্তান নয় বরং অভিনেত্রীর আগামি ওয়েব সিরিজ কালা সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। উর্মিলা মঞ্জুশ্রীর চরিত্রে বাংলার এই অভিনেত্রীর কাজ মন জয় করেছে গোটা দেশের দর্শকদের। চরিত্রটার মধ্যে একটা বেশ রহস্য রয়েছে। বহুদিন পর একটা অন্য ধরনের চরিত্র করেছেন স্বস্তিকা।

যেখানে শতাধিক নায়িকার সৌন্দর্যে মজেছেন, সেখানে সমালোচকরা লেগে পড়েছেন খুঁত ধরতে। সেখানেই একজন আবার লিখলেন, ‘কয়দিন আগেই দেখলাম আপনি প্রেগনেন্ট!’ চুপ থাকেননি নায়িকা। এর জবাবে স্বস্তিকা লিখেছেন, ‘হ্যাঁ বাচ্চা হয়ে গেছে। ’ ট্রোলারের মুখ বন্ধ করার রাস্তাও তার ভালোই জানা আছে এটা আবার প্রমাণিত হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button