Tollywood

Swastika Dutta: আবার সিরিয়ালে ফিরে আসার জল্পনায় জল ঢেলে দিলেন নায়িকা! বেজায় চটলেন স্বস্তিকা দত্ত, বললেন “এটা অনৈতিক”!

‘কি করে তোকে বলব তোমায়’ শেষ হওয়ার পর কেটে গিয়েছে প্রায় দেড় বছর। কিন্তু টেলিভিশনে দেখা মেলেনি এই জনপ্রিয় টলিউড অভিনেত্রীর। সম্প্রতি ‘জনি বনি’, ‘আনন্দ আশ্রম’-এর মতো ওয়েব সিরিজে কাজ করতে দেখা গিয়েছে স্বস্তিকা দত্তকে। হাতে রয়েছে ‘গভীর জলের মাছ’। তবুও রাধিকাকে দর্শকরা চাইছে আবার সিরিয়ালে।


গত কয়েকমাস ধরেই টেলিপাড়ায় গুঞ্জন ‘শশী সুমিত’ প্রোডাকশনে নতুন কাজ নিয়ে ফিরতে চলেছেন স্বস্তিকা। আবার একটা মেগা ধারাবাহিকে অভিনয় করবেন তিনি এটাই শোনা গেছে। যদিও নায়িকা কোনদিন মুখ ফুটে এই ঘোষণা করেননি।

Television Actress Swastika Dutta Flaunts Her New Tattoo, Shares Pic On  Instagram
শুক্রবার এক সংবাদমাধ্যমের তরফে জানানো হয় স্বস্তিকার কামব্যাক নিশ্চিত। শুধু তাই নয় সেখানে জোর গলায় বলা হয় নায়ক হিসেবে থাকবেন জড়োয়ার ঝুমকো খ্যাত শুভঙ্কর সাহা। ধারাবাহিকের ফটোশ্যুট নাকি হয়ে গেছে শেষ। তারপরে এই খবরটা হু হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে।

খবর ঘুরতে ঘুরতে ঠিক নায়িকার কানে গিয়ে পৌঁছায়। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক জবাব দেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বুঝা গেল তিনি রীতিমতো ক্ষিপ্ত হয়ে গিয়েছেন এই ধরনের মিথ্যে খবর প্রচার করায়। হ্যাঁ, তিনি পরিষ্কার জানিয়ে দিলেন এই মুহূর্তে এমন কোন ধারাবাহিকে কাজ করছেন না তিনি এবং এই ধরনের কোনো খবর তার কাছে আসেনি।


সংবাদমাধ্যমকে একহাত নিয়ে বলেন- ‘কী হবে না হবে সেই বিষয়ে শিল্পী আগে না জিজ্ঞেস করে এভাবে লিখবেন না প্লিজ। আমার নাম নিয়ে,আমার কাজ নিয়ে কিছু লেখার আগে জানিয়ে নিলে ভালো হয়। এরকম কোনো বিষয় নিয়ে আমি এখনও কিছু জানি না’। এমনকি এভাবে লেখাটাকে অনৈতিক বলে দাবি করলেন অভিনেত্রী। ফলে বোঝাই যাচ্ছে নায়িকাকে আবার ছোট পর্দায় দেখতে হলে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে ভক্তদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button