Tollywood

মহারাজকে চুম্বন করেছিলেন! তারপরেই জানা গেল প্রেম করছেন ‘অপরাজিতা অপু’র সুস্মিতা,কার সঙ্গে?ভিডিও এল প্রকাশ্যে

দিদি নাম্বার ১ এমন একটি শো যেখানে সঞ্চালক হিসেবে রচনা ব্যানার্জি সেলেবদের হাটে হাঁড়ি ভেঙে দেন। ঠিক খুঁচিয়ে তিনি লোকানো তথ্য বের করে নেন। এবার সেই শোয়ে এলো ‘অপরাজিতা অপু’র টিম। অপু’ ওরফে সুস্মিতাও নিজের মনে জমে থাকা যাবতীয় খুঁটিনাটি ফাঁস করেছেন। তবে একটি লুকায়িত খবর রচনা জানতে পারেননি সুস্মিতার থেকে। কার সঙ্গে প্রেম করছেন তিনি? সেই তথ্য সেদিন সামনে আসেনি। এসেছে ২৩ জানুয়ারি। দাদাগিরিতে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাতে চুম্বনের ছবি এবং সেই ভিডিয়োর পরে এই পোস্ট ভাইরাল। ওই দিন নাকি তাঁর প্রেমিক অনির্বাণ রায়ের জন্মদিন।

প্রেমিককে উইশ করতে সুস্মিতা অনির্বাণের তোলা একাধিক ছবি দিয়ে রিল ভিডিয়ো বানিয়েছেন। শুধু তাই নয়, সেই ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এরপরই ভাইরাল সেই ভিডিও। শুভেচ্ছা বার্তা হিসেবে সুস্মিতা লেখেন যে আজ তাঁর দিন। তাই সব সেরা ঘটনা আজ তাঁর জন্য তোলা থাকুক। তেমনই প্রার্থনা জানাই। যেখানে তাঁর উপস্থিতি সেখানেই নায়িকার সমস্যার সমাধান হয়ে যায়। আর এই ক্যাপশনের পাশেই আবার ভালোবাসার চিহ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

অনির্বাণ কে? সুস্মিতা পরিষ্কার করে কিছু বলেননি। তবে প্রেম লোকানো যায় না। গত দু’বছর ধরে চুপিসারে প্রেম করছেন তাঁরা। সৌন্দর্য প্রতিযোগিতা থেকে এলে অপরকে চেনেন তাঁরা। টেলি পাড়া আর ধারাবাহিকের সেটের প্রায় সবাই জানেন তাঁদের সেই ঘটনা। এদিকে দর্শকদের থেকে লুকিয়ে রেখেছেন প্রেমিককে সুস্মিতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button