Supriya Devi: বাংলার প্রথম ধারাবাহিক জননীতে মনকাড়া অভিনয় করেছিলেন উত্তমকুমারের বৌ সুপ্রিয়া দেবী!আজও তাকে ভোলেনি কেউ, ফিরে দেখা যাক পুরনো দিন

বর্তমানে বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা সিরিয়ালগুলি। আজকালকার ধারাবাহিকগুলোতে কুটকাচালি পর’কীয়া হলো মূল বিষয়বস্তু। কিন্তু বেশ কয়েক বছর আগে ধারাবাহিকগুলো এখনকার থেকে একেবারে আলাদা ছিল।

Horoscope matching of Uttam Kumar and Supriya Devi - Jothishi
আগেকার দিনের সিরিয়াল গুলিতে সাধারণ মানুষের জীবনের কাহিনী ফুটিয়ে তোলা হতো। তবে এখন সময় এবং যুগ পাল্টেছে। তাই তাল মিলিয়ে ধারাবাহিকের গল্প পাল্টেছে।

The memorable Uttam-Supriya juti
সেই সময়ের জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি ছিল পুলক বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘জননী’। রবীন গঙ্গোপাধ্যায়ের সুরে ইন্দ্রাণী সেনের গলায় গাওয়া একটি জিঙ্গেল বেজে উঠতো ধারাবাহিক শুরু হওয়ার সঙ্গে সঙ্গে। ‘হাসি মুখে যে সয় জগতের সেই জননী’। পরিচালনায় বিষ্ণু পালচৌধুরী৷ চিত্রনাট্যকার দুলেন্দ্র ভৌমিক৷ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সুপ্রিয়া দেবী। টানা একবছর ধরে চলা এই ধারাবাহিক সেই সময়ে ব্যাপক জনপ্রিয় হয়েছিল।

NAKARAJAN: SUPRIYA CHOUDRY ,BENGALI ACTRESS DIED JANUARY 26,2018

ধীরে ধীরে এই ধারাবাহিকের মাধ্যমে বাঙ্গালীদের মধ্যে স্টাইল আইকন হয়ে ওঠেন সুপ্রিয়া দেবী। বড় পর্দা থেকে দূরে গিয়ে এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় নিজের সৌন্দর্য এবং অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি।

Back to top button