Tollywood

‘সাগ্নিকের সঙ্গে আমার ভালো সম্পর্ক ছিল তবে তারপরে পল্লবী মাঝে চলে আসে’, এবার মুখ খুললেন সাগ্নিকের স্ত্রী সুকন্যা মান্না!

কথায় বলে ধর্মের কল বাতাসে নড়ে। গতকাল টেলি অভিনেত্রী পল্লবী দের মর্মান্তিক মৃত্যুর কথা শুনে ভেঙে পড়েছিলেন সকলে তবে আজকে যখন জানা গেল যে সাগ্নিকের স্ত্রী সুকন্যা মান্নার সঙ্গে সাগ্নিকের বিয়ের রেজিস্ট্রির জন্য উইটনেস ছিলেন পল্লবী নিজে তখন কোথাও গিয়ে পল্লবীর দিকে আঙ্গুল উঠছে দোষারোপের।

যে বান্ধবী ঐন্দ্রিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পল্লবীর বাবা-মা তিনি কিছুক্ষণ আগেই মুখ খুলেছেন। এবার মুখ খুললেন সাগ্নিকের স্ত্রী সুকন্যা মান্না অর্থাৎ সাগ্নিক সত্যিই বিবাহিত। সুকন্যা যা জানিয়েছেন তা বিস্ফোরক।


সুকন্যা বলেছেন যে তার সঙ্গে সাগ্নিকের 4-5 বছরের সম্পর্ক ছিল এবং তার পরেই তারা রেজিস্ট্রির জন্য আবেদন করেন। পল্লবীর সঙ্গে সুকন্যার খুব গভীর বন্ধুত্ব ছিল না কিন্তু ভালোমতোই চেনাজানা ছিল। তাই তাদের রেজিস্ট্রির সাক্ষী হিসেবে পল্লবী সই করেছিলেন কিন্তু কিছুদিন পরে সুকন্যা জানতে পারেন যে পল্লবীর সঙ্গে গোপনে সম্পর্কে লিপ্ত হয়েছেন সাগ্নিক। এরপরের সাগ্নিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দেন সুকন্যা। গত দুবছর হলো তার সঙ্গে সাগ্নিকের কোন যোগাযোগ নেই। কোনরকম ফোন করা তো দূরের কথা, মেসেজেও কোন কথা হয়নি কোনদিন।

তবে সুকন্যা চাইছেন যে, খুন হোক আর আত্মহত্যাই হোক, সত্যিটা যেন সামনে আসে।এখন সুকন্যার এই বক্তব্য শুনে পল্লবীর উপর অনেক রাগ হয়েছে এবং সকলেই বলছে মেয়েটা তো নিজের কর্মের ফলই পেয়েছে। জেনেশুনে একজনের সংসার ভাঙলো।যখন দেখল যে বিবাহিত একজন ছেলে তার সঙ্গে প্রেম করতে রাজি হয়ে যায় তাহলে সে কীরকম চরিত্রের বোঝেনি আগে?


Pallavi Dey (@pallavidey153) / Twitter

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button