Tollywood

লকডাউন উঠতেই সুদীপার ছোট্ট ছেলে এবার স্কুলে! বাবাকে প্রণাম করে পিঠে ব্যাগ নিয়ে নতুন অভিজ্ঞতা আনতে বেরোল আদিদেব

দেখতে দেখতে সময় পেরিয়ে যায়। সুদীপা চট্টোপাধ্যায় এবং অগ্নিদেব চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তানের আদিদেবের এবার স্কুলে পড়ার বয়স হয়ে গেলো। আর স্কুল জীবনে প্রবেশের আগে প্রি স্কুলের ক্লাস শুরু করতে চলেছে সে। মা সুদীপা বেশ আপ্লুত এবং উত্তেজিত এই বিষয়টিকে নিয়ে। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর সন্তানের বিভিন্ন কীর্তি প্রকাশ করেন ভিডিও বা ছবির মাধ্যমে। এবার ছেলের জীবনের যে নতুন অধ্যায় শুরু হতে চলেছে সেই খবরও নিজেই দিলেন তিনি।

বিগত দুই বছর ধরে স্কুল-কলেজ বন্ধ থাকায় বেশ ক্ষতি হয়েছে পড়ুয়াদের। তারাও অধীর আগ্রহে অপেক্ষা করছে বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার এবং ক্লাসের সেই মুহূর্তগুলো উপভোগ করার। আজারা সব স্কুল জীবনে প্রবেশ করেছে তাদের কাছে সাধারণভাবে বিষয়টি আরো রোমাঞ্চকর। কিন্তু সেই স্বাদ থেকে বঞ্চিত ছিল তারা। সম্প্রতি ছোট থেকে বড় সকলেরই স্কুল খুলে গিয়েছে। ক্লাস শুরু হয়েছে ছোট বাচ্চাদেরও। ছেলের স্কুল যাওয়া নিয়ে সুদীপা একটি ভিডিও শেয়ার করেছেন। প্রথম স্কুলে যাওয়ার জন্য একেবারে তৈরি আদিদেব। বাবাকে প্রণাম করেই পিঠে ব্যাগ নিয়ে সে বেরিয়ে যায়। প্রথম দিন বাড়ির পোশাকেই স্কুলে যায় সে। সুদীপা সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন। ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হেসেছে একরত্তি আদিদেব।

ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন সুদীপা। আর ছোট্ট আদিদেবের ফ্যানেরা বেশ খুশি সেই ছবি দেখে। ফলে সঙ্গে সঙ্গেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button