Tollywood

Sudipa Chatterjee: ‘ডেলিভারি বয় আমাকে ফোন করে কেন দরজা খুলতে বলে,আমি কি দারোয়ান?’ রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জির এহেন মন্তব্যে হতবাক নেটদুনিয়া, ‘টাকার গরম দেখিও না’, হুঁশিয়ারি নেটিজেনদের

তাঁর নেশাই তাঁর পেশা। আর সেই পেশা রান্নার জুড়েই এখন বাংলার ঘরে ঘরে পরিচিত হয়ে গেছেন তিনি। বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি হলেন রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জি।

একটি মাত্র অনুষ্ঠানের মাধ্যমে তিনি বাংলার ঘরে ঘরে এবং প্রতিটি রান্নাঘরে ঢুকে পড়েছেন। জি বাংলার জনপ্রিয় রান্নার রিয়েলিটি অনুষ্ঠান রান্নাঘরে একটা দীর্ঘ সময় ধরে রাজত্ব করেছেন সুদীপা। একের পর এক নিত্য নতুন রান্না এনেছেন দর্শকদের জন্য। এনেছেন বহু পরিচিত মুখ যারা রান্না করতে ভালোবাসে তাঁর মতো।

কিন্তু এবার আর ভালোবাসা নয়, সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার ঝড় উঠলো। বিতর্কের কেন্দ্রে সুদীপা চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের পোস্টে সুদীপার স্ক্রিনশট। কিন্তু হলোটা কী?


গতকাল ফেসবুকে তিনি একটি পোস্ট করে ডেলিভারি বয়দের উদ্দেশ্যে লিখেছিলেন “আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয় ফোন না করে কেন গন্তব্যে পৌঁছাতে পারে না? আর ফোন করে কেন বলেন আমি আসছি আপনি গেটটা খুলুন। আমি কি দারোয়ান যে গেট খুলবো?” অর্থাৎ ডেলিভারি বয় এসে তাঁকে গেট খুলতে বলায় তীব্র আপত্তি জানিয়েছেন তিনি।

কিন্তু এবার সুদীপার এই বক্তব্যের প্রতি বিশাল আপত্তি জানিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। একের পর এক কঠিন কঠিন সমালোচনা চলছে। বেশিরভাগ মানুষের বক্তব্য তাঁর মানসিকতাকে তীব্র নিন্দা জানানো উচিত।

শেষমেষ নাগরিকদের চাপে পড়ে পোস্ট ডিলিট করতে বাধ্য হলেন সুদীপা চ্যাটার্জী। বহু নাগরিক জানিয়েছে যে এর মাধ্যমে তিনি ডেলিভারি বয়দের পরিশ্রমকে অপমান করেছেন। এমনকি দারোয়ানদের কাজকে খাটো করে দেখিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button