মিঠুনদা’র জন্মদিনে তাকে দেখেও পাত্তা না দিয়ে চলে যাচ্ছিলেন সুদীপা চ্যাটার্জী!’খুব বড় হয়ে গেছিস?’ রান্নাঘরের সঞ্চালিকাকে ডেকে জোরে ধমক দিলেন মহাগুরু

মিঠুন চক্রবর্তী কে সেটা তাঁর নামেই লোক জানে। যে কয়েকজন হাতে গোনা বাঙালি তারকা বলিউডেও সুপারস্টার হয়ে উঠতে পেরেছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন মিঠুন। আজ ডিস্কো দ্যানসারের জন্মদিন। আজ এই দিনেই নিজের এক প্রিয় মানুষকে নিয়ে স্মৃতি রোমন্থন করলেন সুদীপা চ্যাটার্জী।

রান্নাঘরের বিখ্যাত সেই সুদীপাও এখন আর কোনও বাঙালির কাছে অচেনা নন। বাংলার দাদার জন্মদিনে তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করলেন সুদীপা। গোলাপি শিফন শাড়িতে স্মিতহাস্য বদনে দাঁড়িয়ে তিনি। পাশে শেরওয়ানি পরে মিঠুন। ছবিটি একটু ঝাপসা হয়ে গেছে কিন্তু স্মৃতি আজও তাঁর কাছে টাটকা।

এক মজার কথা লিখলেন সুদীপা। একটি পার্টিতে তিনি দাঁড়িয়েছিলেন। পাশ দিয়ে নিজের দলের সঙ্গে হেঁটে যাচ্ছিলেন মিঠুন। তারকাকে হ্যালো বলতে এগিয়ে যান সুদীপা নিজেই। কিছুদূর গিয়ে তাকান মিঠুন। তারপর কী হলো জানেন?

সেখানেই মিঠুন সুদীপার উদ্দেশ্যে বলেন “কী রে খুব বড় হয়ে গেছিস? নাকি স্টার? দেখেও না দেখার ভান করছিস?” এর উত্তর কী দেবেন সুদীপা বুঝতে পারেননি। ভাবলেন মিঠুন তাঁকে হয়তো চিনতে পারবেন না।

তবে এমন কিছু হবে সেটা একেবারেই যে আশা করেননি সুদীপা সেটাই লিখলেন। নিজের ভুল বুঝে ক্ষমা চাইলেন মিঠুনের পা ধরে। বলেন এই জন্যেই মিঠুন আজ এই জায়গায়।

Back to top button