সকাল সকাল সুদীপা চ্যাটার্জীর ফেসবুক প্রোফাইল জুড়ে একের পর এক অ’শ্লীল ছবি! ফের কটাক্ষের শিকার সুদীপা, হ্যাক হয়েছে তার প্রোফাইল?

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো’ই বলা যায় তা হল জি বাংলার রান্নাঘর। সেখানে সুদীপা চ্যাটার্জী র সঞ্চালনা আমাদেরকে এত বছর ধরে মাতিয়ে রেখেছে। তাকে আমরা অন্য কোথাও দেখতে পাই না কিন্তু এই একটা শো করেই তিনি জনমানসে তুমুল হিট। তবে এরপর তিনি ফেসবুকে লাইভ করে গয়না বিক্রি করায় অনেক কটাক্ষের শিকার হয়েছেন তবুও নিজের ব্যবসা থামিয়ে দেন নি সুদীপা।

কিছুদিন আগে ফেসবুকে বিতর্ক ঝড়ের মুখে পড়েছিলেন রান্নাঘরের সঞ্চালিকা। অঙ্কুশের সঙ্গে ছবি দেওয়ায় অনেকে তাকে প্রশ্ন করতে থাকেন অঙ্কুশ কি তার পরবর্তী স্বামী নাকি? আবার তার গলায় সোনার গয়না থাকায় অনেকে সেটা জিজ্ঞেস করেন সেটা আসল সোনা না রূপো?তখন নেটিজেনদের তিনি অশিক্ষিত বলে কমেন্ট করেন আর যার জেরে তাকে শুনতে হয় যে টাকার এত গরম ভালো না।

এতসব বিতর্কের মধ্যে পড়ে শুক্রবার সকাল থেকে ফের নতুন বিপদের মুখে সুদীপা। শুক্রবার সকাল থেকে তার ফেসবুক পেজে দেখা গেল অ’শ্লীল ছবির বন্যা।সেই ছবি এতটাই অ’শ্লীল যে আমরা আসল ছবিগুলো আপনাদেরকে সুরক্ষার্থে দেখাতে পারছি না। সকাল থেকে হঠাৎ করেই তার পেজ থেকে একের পর এক এরকম অ’শ্লীল ছবি পোস্ট হতে থাকে। ফেসবুক স্টোরিতে দেওয়া হয় এইসব ফটো। সকলেই হকচকিয়ে যান যে সুদীপা হঠাৎ এটা কী করলেন? তিনি হঠাৎ করে এই সব ছবি যেগুলো নারীদের জন্য অত্যন্ত অবমাননা জনক সেগুলো কী করে পোস্ট করতে পারেন?

অনেক নেটিজেনই এই স্টোরির তলায় কমেন্টে তাকে কটাক্ষ করতে শুরু করে দেয়। কিন্তু বেলা বাড়তেই বিষয়টি বোঝা যায়। কোনভাবে তার পেজ হ্যাক করা হয়েছিল। সেখান থেকেই ঘটেছে এই অঘটন। এরপর তার পেজ থেকে ওইসব ছবি মুছে দেওয়া হয়।গোটা ঘটনায় সুদীপা এখনো পর্যন্ত কোন সরাসরি বিবৃতি দেন নি তবে তাকে ফের একবার লজ্জা শিকার হতে হল ফেসবুকেই।

Back to top button