Tollywood

Sreelekha Vs Sudipa: ‘ওর আমার স্বামী প্রতি দুর্বলতা আছে’, সিনিয়র অভিনেত্রী শ্রীলেখাকে অশ্লীল আক্রমণ সুদীপার, ‘আমার আরও কাজ আছে এসব করা ছাড়া,পাগল ছাগল’, পাল্টা যোগ্য জবাব শ্রীলেখার 

দুজনেই বাংলা টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় দুটি মুখ। একজন অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন আর আরেকজন রান্নার একটি বিখ্যাত অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের মাঝে নিজের নাম ছড়িয়ে দিয়েছেন। একজন হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং আরেকজন হলেন জি বাংলার জনপ্রিয় রান্নার শো রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী।

বর্তমানে যদিও আলোচনায় সুদীপা রয়েছেন তবে তারই মাঝে শ্রীলেখা মিত্রকে টেনে আনলেন তিনি। করলেন ব্যক্তিগত আক্রমণ। সামলে আনলেন গুরুতর অভিযোগ।

Sreelekha Mitra nominated for best actress in Indian Film Festival of  Melbourne | PiPa News
আসলে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সঞ্চালিকা এবং অভিনেত্রী সুদীপা চ্যাটার্জি একটি পোস্ট করেছিলেন যেখানে তিনি লিখেছিলেন ডেলিভারি বয়দের কেন বারবার ফোন করতে হয়? কেন বারবার তারা বলে গেট খুলুন? “আমি কি দারোয়ান?” ঠিক এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় নায়িকার দিকে এসেছিল একরাশ কটাক্ষ। আর সেই সমালোচকদের মধ্যে ছিলেন শ্রীলেখা মিত্রও।

সিনিয়ার অভিনেত্রী দিদি শ্রীলেখা মিত্র সুদীপার ওই পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন “উদ্ধত অসভ্য এই মহিলা!” এটা একেবারে নাপসন্দ সুদীপা চ্যাটার্জির। ঠিক তারপরেই রান্নাঘরের রানীর চক্ষুশূলে পরিণত হলেন শ্রীলেখা মিত্র। এক প্রথম সারির সংবাদ মাধ্যমের কাছে নিজের মনের ক্ষোভ প্রকাশ করে দিলেন সুদীপা।

Sudipa Chatterjee, the popular anchor praises the young generation 'অলস',  'আত্মকেন্দ্রিক', 'মোবাইল আসক্ত' পাড়ার ছেলেদেরই বাহবা দিলেন সুদীপা – News18  Bangla
শ্রীলেখা মিত্রকে নিয়ে সুদীপা জানান তিনি বিশ্বাস করতে পারছেন না শ্রীলেখা এমনটা বলেছেন। দাদার বন্ধু হওয়ায় ছোটবেলা থেকে শ্রীলেখা মিত্রকে ব্যক্তিগতভাবে চেনেন সুদীপা। সুদীপার সিনেমাতেও কাজ করেছেন শ্রীলেখা। তাই একজন বড় মাপের অভিনেত্রী তাঁর মতো সামান্য টিভি সঞ্চালিকাকে নজরে রাখেন সেটা ভেবেই বেশ অবাক হয়েছেন সুদীপা।

এখানেই শেষ নয়, এর পরেই শুরু হল ব্যক্তিগত আক্রমণের পালা। একটা সময় শ্রীলেখা নাকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সুদীপার স্বামী অগ্নিদেবকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন যার পরে সুদীপা এই দুজনের পক্ষে মত প্রকাশ করতেই বিরোধ সৃষ্টি হয় দুজনের মধ্যে।

Sudipa Chatterjee, ভালোবাসার একদশক পার, ফিরে দেখা স্মৃতির পাতা থেকে অগ্নির  জন্য কলম ধরলেন সুদীপা - sudipa chatterjee has written a touching note for  loving husband agnidev chatterjee on ...
এরপর থেকে যখনই নাকি দুজনের মধ্যে দেখা হয়েছে বারবার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে নানা মন্ত্রণা দিতেন সুদীপার কানে। বলতেন তোমার বর তো আবার ঋতু ছাড়াও কোনও নায়িকাকে চোখেই দেখতে পারে না। সুদীপা বিশেষ পাত্তা না দেওয়ায় শ্রীলেখার চোখে নাকি তিনি খারাপ হয়ে গেলেন বলেই মত প্রকাশ করলেন সুদীপা।

এদিকে তাঁর আরও অভিযোগ অগ্নিদেব এবং সুদীপা চ্যাটার্জির বিয়ে নিয়ে শ্রীলেখা মন্তব্য করেন সুদীপা নাকি অংক কষে অগ্নিদেবকে বিয়ে করেছিলেন। স্বামী স্ত্রীকে কী উপহার দিচ্ছেন তার উপরেও নাকি নজর রাখেন শ্রীলেখা। এরপরে কিছু প্রশ্ন ছোড়েন সুদীপা। সুদীপার স্বামী তাঁকে কী দেবেন তাতে শ্রীলেখার কী? উনি কি তাঁদের উপর নজর রাখেন? নাকি ওঁর সুদীপার স্বামীর প্রতি দুর্বলতা আছে?


শেষমেষ বড় দিদিকে ছোট বোনের মত সুদীপা পরামর্শ দিলেন যে উনি বড় মাপের অভিনেত্রী। নিজের কাজের প্রতি ফোকাসড থাকলে এমনিই আলোচনায় থাকবেন। তার জন্য বিতর্ক সৃষ্টি করে আলোচনার কেন্দ্রে থাকার চেষ্টা করতে হবে না। এবার দেখার পালা শ্রীলেখা পাল্টা কী উত্তর দিয়েছেন।

তিনি লিখেছেন যে, এই মেয়েটা কি পাগল না ছাগল? ও নিজে গোল্ড ডিগার। আপনি শাড়ি গয়না স্বামী সামলান। আপনার বরের দিকে নজর দেওয়া ছাড়াও আমার জীবনে কাজ আছে।

সত্যি কথা বলতে এবারে সুদীপার ওপর সবাই অনেকটাই রেগে গেছে। তিনি পাল্টা লাইভে এসে যে ক্লারিফিকেশন দিয়েছিলেন সেটা তো কেউ মানেননি। তার ওপর শ্রীলেখার প্রতি এরকম মন্তব্য করে তিনি মোটেই ভালো কাজ করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button