Sudipa Chatterjee: স্বামী-ছেলের সঙ্গে দেবী দশভুজার আরাধনায় রান্নাঘরের রানী সুদীপা! “দাদু দিদা এসে গেছে”, আবার ধেয়ে এলো কটাক্ষ

সুদীপা চ্যাটার্জী বর্তমানে এতটাই জনপ্রিয় এবং আলোচনার কেন্দ্র হয়ে উঠেছেন যে আলাদা করে পরিচয় দেওয়ার আর প্রয়োজন নেই। অভিনেত্রী হিসেবে পরিচিত হলেও খুব কম অভিনয় করতে দেখা গিয়েছে সুদীপা চট্টোপাধ্যায়কে। সব থেকে বেশি তিনি জনপ্রিয় এবং প্রশংসার পাত্রী হয়ে উঠেছেন রান্নাঘরের জনপ্রিয় রান্নার অনুষ্ঠানের মধ্য দিয়ে।

Rannaghar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
একটা দীর্ঘ সময় ধরে তিনি ওই অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবে যুক্ত রয়েছেন। সুদীপার কথা বলার ধরন ব্যবহার সবেতেই একটা সময় মুগ্ধ ছিল দর্শকরা। তাই বিকেল হলেই হরেক রকমের রান্না দেখতে আশুদিপার কথা শুনতে টিভি খুলে বসত বাঙালি মহিলারা। তবে এখন নিজের কৃতকর্মের জন্য কটাক্ষ ছেড়ে কথা বলে না রান্নাঘরের রানীকে।

আর এই কটাক্ষ শুরু হয়েছে যবে থেকে সুদীপা ডেলিভারি বয়দের নিয়ে একটি বিতর্কমূলক পোস্ট শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায় টিক সেদিন থেকেই। তার রেশ এখনও বয়ে চলেছে। তাই সুদীপা কিছু পোস্ট করলেই এখন নানা ধরনের তির্যক মন্তব্য ভেসে আসে সবথেকে বেশি কমেন্ট বক্সে।

আর এবারেও তার অন্যথা হলো না। সেলিব্রিটিদের মধ্যে সুদীপার বাড়ির দুর্গাপুজো অন্যতম জনপ্রিয় একটি দুর্গাপুজোর মধ্যে পড়ে। আর প্রতিবারের মতো এইবারও মাতৃ আরাধনায় লেগে পড়েছেন সুদীপা চ্যাটার্জি। সঙ্গে রয়েছে গোটা পরিবার। এমনই কিছু ছবি তিনি শেয়ার করলেন প্রাক পুজোর সন্ধিক্ষণে। সাবেকি সাজে ধরা দিলেন সুদীপা, স্বামী অগ্নিদেব এবং ছেলে আদিদেব। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও একটি বিশেষ ছবি শেয়ার করেছেন তিনি।

নায়িকার পরনে মাথায় ঘোমটা দেওয়া লাল-হলুদ শাড়ি। সঙ্গে সোনার গয়না আর সিঁথি ভর্তি সিঁদুর। ছবিগুলো শেয়ার করা মাত্র সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নানা রকমের মন্তব্যে উপচে পড়লো কমেন্ট বক্স। শারদ শুভেচ্ছা জানালার পাশাপাশি নানা ধরনের সমালোচনামূলক কমেন্ট উঠে এসেছে। কেউ কেউ লিখেছে দাদু আর দিদা লাগছে। আরেকজন আবার মজা করে লিখল নানা দিদি সিকিউরিটি গার্ডের পোশাক পরে ছবিটা দিতে হবে। আবার কেউ লিখে দিলেন দিদি নিজের মেন্টালিটি ঠিক করুন আগে।

Durga Puja 2020: Sudipa Chatterjee selects her favourite pujas in 360 degree Virtual Parikrama dgtl - Anandabazar

Back to top button