Sudipa Chatterjee: Troll যেনো থামছেই না! এবার সুদীপা চ্যাটার্জির কপালে জুটলো “ডাইনি” তকমা! আবার কী কাণ্ড করলেন রান্নাঘরের রানী?

উদ্ভট সেজে ফের কটাক্ষের মুখে রান্নাঘরের রানী। রান্নাঘরের বাহুবলি সুদীপা চ্যাটার্জির শেষে জুটলো ডাইনি অপবাদ! ভাবা যায়? বিগত সময়ের মধ্যে বেশ কয়েকবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রী এবং বিখ্যাত সঞ্চালিকা কে। উঠতে বসতে অনেক কথা শুনেছেন তিনি।

কেউ কেউ সুদীপা চ্যাটার্জিকে উদ্দেশ্য করে নানা রকম সমালোচনামূলক ভিডিও বানিয়েছে। আর রইল নেট দুনিয়ার কথা? রীতিমতো বাছাই করা কড়া কড়া শব্দে নায়িকাকে কটাক্ষ করেছে মানুষ। এর পেছনে মানুষ দায়ী করেছে নায়িকার বড়লোকি চালচলন, অন্যকে ছোট করা এবং অহংকারী মনোভাব ও মানসিকতা।

ডেলিভারি বয়কে উদ্দেশ্য করে যে পোস্ট তিনি করেছিলেন তার জন্য কটাক্ষের ঝড় বয়ে গিয়েছে একটা সময়। সেই ঝড় আপাততভাবে শান্ত হতে না হতেই আবার নতুন ঝড় উঠলো নেট দুনিয়ায়। এবার আবার নিজের কীর্তির জন্য সমালোচিত হতে হলো এই নায়িকাকে। এবার কী করলেন তিনি জানেন?

সম্প্রতি একটি এডিট করা রিল ভিডিও বানিয়েছেন তিনি। তাতে নায়িকার কটা কটা চোখ, গাঢ় লাল লিপস্টিক। আর মুখের অঙ্গভঙ্গি দেখে বেশিরভাগ মানুষ হেসে ফেলেছে। আসলে সুদীপা বরাবর সঞ্চালনা হোক বা অভিনয় কিংবা অন্য যেকোনো মঞ্চ, ছিমছম সাজতে পছন্দ করেন। গয়না থাকে একেবারে সোনার। কিন্তু এইবার এত বেশি মেকআপ দেওয়া রিল ভিডিও কেন শেয়ার করলেন তিনি এটা নিয়ে প্রশ্ন উঠল।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

বেশিরভাগ মানুষ বলছে এটা একেবারে বেমানান নায়িকার লুকের সঙ্গে। ঠিক এই কারণেই এবার আবার সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হয়ে উঠলেন তিনি। আর এতেই কেউ কেউ কমেন্ট করে লিখেছে। এরকম সাজবেন না, আপনাকে পুরো ডাইনির মত লাগছে। আবার কেউ বলেছে জঘন্য নিজেকে ঐশ্বর্য রাই ভাবছেন নাকি? কেউ বলছে এই মহিলার মাথাটা পুরো গেছে। আসলে সম্প্রতি সুদীপা এতটাই মানুষের চক্ষুশূল হয়ে উঠেছেন যে পান থেকে চুন খসলেই তেড়ে আসছে মানুষ।

Back to top button