Tollywood

‘অঙ্কুশ কি নতুন স্বামী?’ নেটিজেনের আক্রমণে বিরক্ত হয়ে ‘অশিক্ষিত মানুষ’ বলে ফেললেন সুদীপা চ্যাটার্জী!

জি বাংলার অন্যতম পরিচিত মুখ সুদীপা চ্যাটার্জী। রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে তৈরি হওয়া শো ‘রান্নাঘর’ থেকেই জনপ্রিয় হয়ে ওঠেন সুদীপা। এখন সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় সুদীপা। আর তাঁর অনুরাগীদের সংখ্যাও কম নয়। কম নয় তাঁর নিন্দুকদের সংখ্যা। মাঝে মাঝে তিনি বিভিন্ন পোস্ট করেন যেগুলিকে কেন্দ্র করে তৈরি হয় বিতর্ক। মূলত সুদীপার উত্তরকে কেন্দ্র করেই বিতর্ক জমাট বাঁধে।

এবারও তার অন্যথা হলো না। নিজে অন্য মায়ের পেটের ভাই এবং অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে ট্রোলড হলেন সুদীপা। ক্যাপশনে অঙ্কুশ হাজরাকে তাঁর নিজের ভাই বলে পরিচয় দেওয়া সত্ত্বেও অনেকে প্রশ্ন করেন যে তিনি তাঁর নতুন স্বামী কিনা। এছাড়াও একাংশ আবার প্রশ্ন করে তিনি গলায় যে হার পরেছেন সেটির রুপোর না সোনার।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

নেটিজেনদের পরপর দুটো বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষুণ্ণ তিনি। তাঁর কড়া জবাব যে তিনি জানতেন না, বাংলা ভাষা আজকাল এত কঠিন হয়ে গিয়েছে! অবশ্য কারওর কারওর কাছে। তাঁরা সহজ-সরল বাংলা ভাষা বা সামান্য ইংরেজিও বোঝেন না নাকি। বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যে সুদীপা যাচ্ছেন, বোঝাই যাচ্ছে। তাঁর প্রশ্ন অশিক্ষা আর কুরুচি কি জয় করা সম্ভব? গয়নার প্রশ্নের উত্তরে বললেন তাঁর অ্যালার্জির সমস্যা আছে তাই আসল সোনা বা রূপো ছাড়া পড়েন না। এদিকে সুদীপা অশিক্ষা শব্দটি ব্যবহার করতেই ক্ষুব্ধ নেটিজেনরা। এদিকে অঙ্কুশের সঙ্গে ছবি শেয়ার করার প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন একটি শুটিংয়ের কাজে তাঁদের দেখা হয়েছিল। আবার তিনি প্রশ্ন করেন যে ব্রাদার শব্দের অর্থও কি মানুষ ভুলে গেল? কী করে মানুষ এতটা নিচু হতে পারে এটাই নাকি ভাবাচ্ছে সুদীপাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button