Connect with us

Tollywood

১১তম বিবাহ বার্ষিকীতে অতিথিদের জন্য কাকোরি কাবাব বানালেন রান্নাঘরের রানী সুদীপা, চেটেপুটে খেলেন স্বামী অগ্নিদেব!

Published

on

দেখতে দেখতে ১১ বছরের দাম্পত্য জীবন পার করে ফেললেন অভিনেত্রী সুদীপা চ্যাটার্জী। ২০১০ সালের ৯ জুলাই অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বালিগঞ্জের বাড়িতে ঘরোয়াভাবে সম্পন্ন হয়েছিল বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সদস্য সেখানে উপস্থিত ছিলেন। বিয়ের ৭ বছর বাদে রেজিস্ট্রি সেরেছিলেন সুদীপা- অগ্নিদেব।

শুক্রবার ছিল তাদের ১১ তম বিবাহ বার্ষিকী। আর তাই সেদিন তাদের বাড়ির ড্রয়িং রুম ভরে উঠেছিল সুস্বাদু কাকোরি কাবাবের গন্ধে। আর সেই কাবাব বানাচ্ছিলেন জি বাংলার রান্নাঘরের রানী খোদ সুদীপা বন্দ্যোপাধ্যায়। কাবাব বানানোর সেই অসাধারণ ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ভিডিও’য় ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল অ্যারাবিক মিউজিক। অবশ্য তাকে বাড়ির সাজ পোশাকেই ইলেকট্রিক গ্রিলারে কাবাব সেঁকতে দেখা গেছে। আর ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমাদের লিভিং রুম কাবাব গলিতে রূপান্তরিত হয়েছে… অতিথিদের ভালো খাবার পরিবেশন করা ছাড়া কোনও কিছুই আনন্দ প্রদান করতে পারে না…’।

 

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

বিয়ের পর প্রথম মধুচন্দ্রিমা কাটাতে সুদীপা এবং অগ্নিদেব চ্যাটার্জী মানালিতে গিয়েছিলেন। সাত বছর বাদে আইনি বিয়ের পর তারা আবারও মধুচন্দ্রিমা কাটাতে ইউরোপে যান। বর্তমানে ছেলেকে সঙ্গে নিয়ে সময় কাটানোর পাশাপাশি সমান তালে শ্যুটিং চালিয়ে যাচ্ছেন সুদীপা।

Trending