Tollywood

গরমে রোম্যান্সের পারদ তুঙ্গে! প্রকাশ্যেই ঘনি’ষ্ঠ অভিনেতা সুদীপ অর্থাৎ অনিন্দ্যদা ও তার থেকে চব্বিশ বছরের ছোট স্ত্রী পৃথা

আজকাল বেশ জমে উঠেছে ইস্মার্ট জোড়ি। স্টার জলসার এই নতুন রিয়্যালিটি শো-এ তারকা দম্পতিদের চাঁদের হাট। সকলেই নিজের জীবনের নানা অজানা কাহিনী শোনাচ্ছেন দর্শকদের। সেই সঙ্গে রয়েছে মজার মজার খেলা।

সঞ্চালনায় রয়েছেন অভিনেতা জিৎ। সব মিলিয়ে সুপার ডুপার হিট এই শো। মাঝেমাঝেই নানা দম্পতিদের কীর্তিতে তাঁরা ভাইরাল হচ্ছেন। এবার আবার ভাইরাল হলেন অভিনেতা সুদীপ মুখার্জি এবং স্ত্রী পৃথা।

স্টার জলসায় একবার চূড়ান্ত জনপ্রিয় হয়ে ওঠে ধারাবাহিক শ্রীময়ী। সেখানে অনিন্দ্য সেনগুপ্ত চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন সুদীপ মুখার্জি। আবার একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন এই রিয়েলিটি শোয়ে। তাই দর্শক তাঁর এবং তাঁর স্ত্রীর কীর্তি দেখতে উৎসুক। সুদীপ মুখার্জি বাস্তবে একেবারেই অন্যরকম মানুষ। আর সোশ্যাল মিডিয়ায় তিনি এবং তাঁর স্ত্রী দুজনেই যথেষ্ট সক্রিয়।

মাঝে মাঝে স্ত্রী পৃথা স্বামীর সঙ্গে নানা ঘনি’ষ্ঠ মুহূর্ত ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। এটা সেরকমই একটি ছবি তুলে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন তিনি। ফেসবুকের মাধ্যমে একে অপরের সঙ্গে পরিচয় হয়েছিল দুজনের।

 

View this post on Instagram

 

A post shared by Preetha Chakraborty (@diapers_and_lipsticks_)

এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে দুজনের ঘনি’ষ্ঠ মুহূর্তের একটি ছবি। একে অপরের খুব কাছাকাছি দুজনে। চোখ বন্ধ তবে ঠোঁটে ঠোঁট মেলাতে আর কতক্ষণ? ছবি দেখে এমনটাই মনে হয়েছে নেট দুনিয়ার। সুদীপ রয়েছেন পোশাক ছাড়া। আর স্ত্রী পাশে শুয়ে। সবাই যখন গরমে কাহিল তখনই চূড়ান্ত প্রেমে ব্যস্ত দুজনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button