Deboshree Ganguly: আবার কনের সাজে শুভশ্রীর দিদি দেবশ্রী! দুটো ব্যর্থ বিয়ের পর কি তিন নম্বর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি? “শ্রাবন্তীর সুযোগ্য শিষ্যা”, Troll করছে নেট দুনিয়া

টলিউডে সব কিছুকে টেক্কা দিয়ে নিজের অভিনয় ও কাজের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিন শুভশ্রী। সেইসময় থেকে আজ অবধি তাঁকে আর থেমে থাকতে দেখা যায়নি। এখন তাঁর সব কিছুই সবসময় লাইমলাইটে থাকে।

সে তাঁর ও রাজের ছেলে ইউভান হোক কিংবা তাঁর দিদি। দিদি দেবশ্রী যদিও কাজের দিক দিয়ে যত না লাইমলাইটে থাকেন তার থেকেও বেশি ব্যক্তিগত জীবনের কাটা ছেঁড়া নিয়ে বেশি চর্চিত হন।

প্রেম ও বিয়ের বিষয়ে তিনি মাঝে মধ্যেই চর্চায় আসেন। দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ে ও বিবাহ বিচ্ছেদ উভয়ই এককালে বেশ চর্চিত একটি বিষয় ছিল। প্রসঙ্গত প্রথম পক্ষের বিয়েতে তাঁর একটি ছেলেও রয়েছে।

ছেলের নাম অনিশ। সম্পর্কের টানপোড়েনের কারণে বিবাহ বিচ্ছেদের পর ছেলেকে একাই মানুষ করেছেন তিনি। এখন ছেলে বিদেশে পড়াশোনা করছে। তবে এখানেই থেমে থাকেননি তিনি।

বরং তারপর আরও একটি সম্পর্কে জড়িয়ে পড়েন দেবশ্রী। সেই সম্পর্কও বিয়ের পিঁড়ি অবধি যায়। কিন্তু কোনও কারণে সেই বিয়েও টেকেনি। তবে সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আবার কনের সাজের সেলফি আপলোড করতে দেখা গেল তাঁকে।

তাহলে কি আবার বিয়ে করতে চলেছেন দেবশ্রী? যদিও স্টোরির ক্যাপশন সেই সব সন্দেহ দূর করে দিচ্ছে। স্টোরিতে লেখা, ‘সেইসব ফটোশুটের দিনগুলো মনে পড়ছে।’ অর্থাৎ ব্রাইডাল ফটোশ্যুটের কোনও ছবিই আবার শেয়ার করেছেন তিনি।

pics debu

Back to top button