Tollywood

Subhashree Ganguly: প্যারিসের কনকনে ঠান্ডায় শর্টস পরে সরু সরু পা বার করে দাঁড়িয়ে পর্দার হবু দুর্গা! “আপনার ঠান্ডা লাগে না দিদি?” শুভশ্রীর পোস্ট কাঁপুনি ধরিয়ে দিলো নেট দুনিয়ায়

বলিউডে সইফ ও করিনার সন্তান তৈমুর যেমন সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে হামেশাই ঠিক তেমন লাইম লাইটে থাকে শুভশ্রী গাঙ্গুলীর ছোট্ট ছেলে ইউভান চক্রবর্তী। ২ পেরিয়ে সবে ৩- এ পা দিলো সে। কিন্তু তার জন্মের আগের সময় থেকেই বরাবর আলোচনায় থেকেছে এই ছোট্ট ছেলেটি। রাজ ও শুভশ্রীর মিষ্টি ছেলে ইউভানও সকলের নয়নের মণি।

ছেলে যখন ১ বছরে পা দিলো সেই সময়ে বাড়িতে আয়োজন করা হয়েছিল। সেখানে সমস্ত সেলিব্রেশন হয়েছিল। কিন্তু এবার বাড়ির বাইরে পা রাখল সপরিবারে সবাই। মা আর বাবার সঙ্গে এটাই ইউভানের প্রথম বিদেশ দর্শন। দেশ ছেড়ে এবার ইউরোপেই ছেলের ২ বছরের জন্মদিন সেলিব্রেট করলেন চক্রবর্তী দম্পতি।

হই হই করে ছেলের জন্মদিন কাটালেন রাজ এবং শুভশ্রী। ছেলেকে প্রথমবার রহস্য রোমাঞ্চের অনুভূতি করাতে পেরেছেন দুজনে। সুইজারল্যান্ড প্যারিস ঘুরে বেড়াচ্ছে গোটা পরিবার। আমার শুভশ্রী গাঙ্গুলী এবং বাবা রাজ চক্রবর্তী দুজনেই একমাত্র ছেলের জন্মদিনে আলাদা আলাদাভাবে সোশ্যাল মিডিয়ায় নিজেদের মতো করে শুভেচ্ছা বার্তা জানিয়েছিল একরত্তি সন্তানকে।

সেই সময়ে একটা ভিডিওর জন্যে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল টলিউড অভিনেত্রীকে। কারণ এই ছোট বয়স থেকেই ছেলেকে মাতৃভাষা বাংলা না শিখিয়ে ইংরেজিতে কথা বলছেন তিনি। এটা নিয়ে বিস্তর সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। এবার আবার একবার কটাক্ষের মুখে শুভশ্রী। এবার আবার নায়িকার পোশাক দায়ী এর জন্যে।

নায়িকা সদ্য সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে প্যারিসের অভিমুখে যাচ্ছেন সকলে। কোন এক বিমানবন্দরে সকলে মিলে ছবি তুলেছেন। তাতে নায়িকার পরনে শর্টস ডেনিম আর সোয়েট শার্ট। প্যারিসে এই মুহূর্তে কতটা ঠান্ডা হতে পারে এটা আমরা আন্দাজ করতে পারছি। তার উপরে ছেলেকে একেবারে সোয়েটার পরিয়ে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রেখেছেন আর এত ঠান্ডায় তিনি এমন পোশাক পরে আছেন কীভাবে এটাই প্রশ্ন সবার। আর সেটাই বারবার জানতে চেয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button