Raj-Subhashree: “সমাজে খোলাখুলি ঘু’ষ নেওয়া যায়, রে’প করা যায় কিন্তু চু’ম্বন পাপ? “বেশ করেছে রাজ-শুভশ্রী ঠোঁ’ট লাগিয়ে চু’মু খেয়েছে”, তারকা দম্পতির “বিশেষ” ছবিকে কেন্দ্র করে জোর চর্চা

বাংলা ইন্ডাস্ট্রিতে কান পাতলে কখনই গুঞ্জনের অভাব হয় না। তার মধ্যে সেটা যদি আবার হয় প্রেমের গুঞ্জন! আজ এর সঙ্গে প্রেম হচ্ছে, কাল তার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যাচ্ছে। আবার কারোর ইন্ডাস্ট্রিতে আসার আগেই প্রেম, সেই প্রেম নিয়েই বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন। কত জনের কত রকম গল্প।

কিন্তু আসল বিষয় হল খুশি থাকা। দুপক্ষ খুশি থাকুক। কিন্তু টলিউডের বহু জুটি শুধু নিজেদের মধ্যে নয়। তাঁদের অনুরাগীদের মধ্যেও বেশ অনেকটা জায়গা করে রাখে। তাঁদের সম্পর্কটা শুধু তাঁদের নয়, যেন একটা আইকন হয়ে যায়। বহু মানুষ তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। আর সেই জনপ্রিয় জুটিদের যখন আলাদা হতে হয়, তখন মন ভেঙে যায় অনুরাগীদেরও।

এরকম একটি চর্চিত জুটি হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির জুটি। যদিও এই জুটির সময়ও কম কথা ওঠেনি। প্রসঙ্গত রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তীর সম্পর্ক ছিল বলে জানা যায়।কিন্তু কোনওদিন নিজেদের সম্পর্কের বিষয়ে একটি কথাও বলেননি দুজন। তাতেও গুঞ্জনের অভাব ছিল না তাঁদের নিয়ে। বরং একসময় দুজনে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা দিয়ে গিয়েছে বাংলা ইন্ডাস্ট্রিকে।

কিন্তু এর মাঝে সম্পর্কটা শেষ হয়ে জয়। এবং শোনা যায় অভিনেত্রী শুভশ্রী তাঁদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়ে ছিলেন। যদিও এইসব গুঞ্জন এখন অতীত। তারপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। আর সেই বছরে পাল্টে গিয়েছে অনেকটা সময় ও পরিস্থিতি।

রাজ ও শুভশ্রী বিয়ে করে এখন সুখে সংসার করছেন। তাঁদের কোল আলো করে এসেছে ইউভান। আর তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে নজর রাখলে দেখা যায় কাজ থেকে শুরু করে পরিবার, সব কিছু নিয়েই বেশ ব্যস্ত দুই তারকা।

আর সম্প্রতি স্বামী রাজ চক্রবর্তীর জন্মদিনে তিনটে ছবি পোস্ট করে একদল নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। ছবিতে তাঁকে ও রাজকে একটি রেস্টুরেন্টে আ’লিঙ্গন করে চু’ম্বন করতে দেখা যাচ্ছে। আর এতেই যেন অতি ভদ্র নেটকাকু – কাকিমার গায়ে লাগছে।

কমেন্ট বক্স ভরে গিয়েছে কটাক্ষে। অনেকে বলেছেন, রাজনৈতিক দল লন্ডন বানাতে না পারুক, এরা এমনিই বানিয়ে দিয়েছে। তবে অনুরাগীরা এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এবং এই কটাক্ষের তীব্র নিন্দাও করেছেন। তাঁদের মতে, এই সমাজে সবার সামনে ঘু’ষ নেওয়া যায়, রে’প করা যায় কিন্তু ভালোবাসা যায় না! সেটাই অপরাধ। অবশ্য এইসব কিছুতে কান দেননি শুভশ্রী ও রাজ। ভালোবাসাটুকু কুড়িয়ে নিজেদের কাজেই ব্যস্ত আছেন।

Back to top button