Subhashree Ganguly: ডিপ নেক কালো ড্রেসে ফুটে উঠেছে সুঠাম স্ত’ন, ক্লি’ভেজ সব! হাত দিয়ে ধরে রেখেছেন নিজেই নিজের ব’ক্ষ! “ও হ’ট বৌদি”, শুভশ্রীর ছবি দেখে থাকতে পারলো না ছেলেরা

এই মুহূর্তে শুভশ্রী টলিউডে টপ অভিনেত্রীদের লিস্টে। সম্প্রতি আবার প্রযোজনায় নাম লিখিয়েছেন নিজে। এছাড়াও তাঁর বিবাহিত জীবন ও সংসার নিয়েও চর্চা কম নয়।সব দিক দিয়েই তিনি তাঁর অনুগামীদের অফুরান ভালোবাসা কুড়িয়ে নিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাক্টিভ। তাঁর সব ছবিই হাজার হাজার লাইক কুড়িয়ে নেয়।এদিকে আগের থেকে তাঁর ফ্যাশন সেন্স অনেক বেশি ডেভলপ করেছে। আর সে কারণেই তাঁর এক একটি নতুন লুকে রীতিমতো ঘায়েল হয়ে যান তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

চলতি মাসের প্রথম বুধবার অভিনেত্রী নিজের বেশ কিছু ছবি ছাড়েন। আর সেই ছবি ছাড়তেই ঘায়েল তাঁর একাধিক অনুরাগীরা। কিন্তু এবারে সেই ছবিতে একটু অতিরিক্তই অশ্লীল মন্তব্য করছেন। অনেকেই তাঁর জামাকে দায়ী করছেন এরজন্য।

তাঁকে ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের শর্ট বডিকন ড্রেসে। ড্রেসের ওপরে অভিনেত্রী পরেছেন ফুশিয়া পিঙ্ক রঙের ফুলস্লিভ ব্লেজার। জামাটি স্লিম ফিট হওয়ার পাশাপাশি ডিপ নেকের। ফলে তাঁর ক্লিভেজ বেশ ভালো মতই দৃশ্যমান।

নিচে ক্যাপশনে লিখেছেন, ‘জাস্ট ডু ইট…উইথ স্টাইল’। আর এই ছবির তলাতেই একের পর এক কু মন্তব্যে ভরে যাচ্ছে। কেউ কেউ ‘ হট বৌদি ‘ – ও বলছেন। আবার অনেকে বলছেন, স্টাইলের বদলে অভিনেত্রীর একটু ইংলিশও শেখা উচিত। যদিও তাঁর ফ্যানেরা যে অফুরান ভালোবাসায় এই ছবিটাও ভরিয়ে দিয়েছেন, তাতে এই কুমন্তব্য কিছুই নয়।

Back to top button