বেবি বাম্প নিয়ে মুম্বাই থেকে কলকাতায় ফিরেই বিরাট সারপ্রাইজ পেলেন শুভশ্রী গাঙ্গুলি! চমকে গেলেন নায়িকা

তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার নায়িকা (Super star heroine) । বর্ধমান থেকে এসে কলকাতায় অভিনয়ের মাধ্যমে দিয়ে নিজের আধিপত্য কায়েম করেছেন। জানা যায়, যখন‌ তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেন তখন তাকে শুধুমাত্র সাপোর্ট করেছিলেন তার মা ও দিদি। এই ছাড়া আর কেউ সেই অর্থে সমর্থন করেননি। তবে এরপর ২০০৬ সালে ‘ফেয়ারেভার আনন্দলোক নায়িকার খোঁজে’ জেতেন তিনি। কিন্তু জেতার পরেও সেই অর্থে টালিগঞ্জে (Tollygunge) নিজের কেরিয়ার শুরু করতে পারেননি অভিনেত্রী।

অভিনেত্রীর এই কঠিন সময়ে পরিচালক অশোক পতি একটি ওড়িয়া সিনেমা বানাচ্ছিলেন যার নাম ছিল ‘মাতে লা লাভ হেলারে’। এই সিনেমাটি ছিল তেলেগু অ্যাকশন কমেডি ‘স্টুডেন্ট নং ওয়ান’-এর একটি ওড়িয়া রিমেক। উল্লেখ্য, কোন‌ও বাংলা ছবি নয়। প্রথমবারের মতো একটি ওড়িয়া সিনেমার হাত ধরে নায়িকা হন শুভশ্রী। ২০০৮ সালে এই সিনেমার হাত ধরে সিনেমায় পথ চলা রাখেন শুভশ্রী গাঙ্গুলী। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সাফল্য ধরা দিয়েছে অভিনেত্রীর হাতের মুঠোয়!

বলা ভালো একটা সময় তিনিই ছিলেন টলিউডের অন্যতম বাণিজ্যিক ছবির সেরা অভিনেত্রী। এরপর নিজেকে নিয়ে ভাঙা গড়ার কাজ চালিয়েছেন তিনি।‌ বিগত কয়েক বছরে বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয় এখন তো তিনি সিনেমা ছাড়াও টেলিভিশন, ওয়েব সিরিজ সর্বত্রই অবাধ দাপট দেখিয়েছেন।

হ‌ইচ‌ইয়ের পর্দায় দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দ্বৈত চরিত্রে অসাধারণ অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। এই মুহূর্তে বিভিন্ন ভিন্ন ধারার চরিত্রে তার নিখুঁত অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা। তিনি যেমন একাধারে সুঅভিনেত্রী, তেমনই আবার বাংলার জনপ্রিয়তম পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। পুত্র সন্তান ইউভানের আদরের মাম্মাম। কাজের জায়গা হোক ব্যক্তিগত জায়গা সবকটা চরিত্রই অসম্ভব নিঁখুত তিনি।

উল্লেখ্য, আজ থেকে তিন বছর আগে করোনার তীব্র প্রকোপের মধ্যেই মাতৃত্বের আস্বাদ পান অভিনেত্রী। তাদের জীবনে ফের একবার আসতে চলেছে সুখবর। দ্বিতীয় বারের মতো অন্তঃসত্ত্বা শুভশ্রী। আর এর‌ই মধ্যে এবার বিরাট সারপ্রাইজ পেলেন তিনি। মুম্বাই থেকে কলকাতায় পা রাখতেই তাকে এই সারপ্রাইজ দিলেন তার ভীষণ কাছের একজন।

কে সে? সে আর কেউ নয়, সে হল ছোট্ট ইউভান। নিজের মাকে সারপ্রাইজ দিতে সে হাজির হয়েছিল কলকাতা বিমানবন্দরে। বিমানবন্দর থেকে বেরোতেই নিজের ছেলেকে দেখে আনন্দ বাঁধ ভাঙে শুভশ্রীর। আদরে ভরিয়ে দেন তাকে। এমনকী রীতিমতো ছেলের সঙ্গে খেলতে দেখা যায় নায়িকাকে। এরপর ন্যানির কোল থেকে নেমে ছোট্ট ইউভান মায়ের হাত ধরে হেঁটে হেঁটে গাড়ির দিকে যায়। আর সেই ভিডিওই ধরা পড়েছে।

Back to top button