Tollywood

Subhashree Ganguly: প্রি পুজো ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী! আইফেল টাওয়ারের সামনে নায়িকা হট পোজ দিলেও লোকের চোখ যাচ্ছে তার শরীরের অন্য জায়গায়, “এটা কী?” প্রশ্ন করে মাথা খাচ্ছে নিন্দুকেরা

সামনে পুজো। তাই ইতিমধ্যেই বাঙালির মনে, পুজো পুজো আমেজ চলে এসেছে। আরে, পুজো মানে অনেকের কাছে ছুটি আর ছুটি। কেউ কেউ পূজোর ছুটিতে বাইরে থেকে দেশে ফিরে আবার কেউ কেউ এই ছুটিতেই ভ্রমণে বেরিয়ে যায়।

তবে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী পুজোর ছুটির আগেই ছোট করে মিনি প্রি পুজো ছুটি কাটাচ্ছেন। সেটাও আবার প্যারিসে। সঙ্গে রয়েছে ছোট্ট ছেলে ইউভান চক্রবর্তী। স্বপ্নের বিদেশ ভ্রমণ পর্ব চলছে তাঁদের বাস্তবে এবং সোশ্যাল মিডিয়া জুড়ে।

আসলে এই সুখী টলিউড দম্পতি যেখানেই যাচ্ছেন সেখান থেকেই মাঝে মাঝে ছবি শেয়ার করছেন দর্শকদের জন্য। বিদেশের এই মনোরম আবহাওয়ায় এখন মন জুড়িয়ে যায়। প্যারিসে এখন না ঠান্ডা না গরম। আর তাই ঠান্ডা ঠান্ডা কুল কুল ব্যাপার না থাকলেও একটা শান্তি রয়েছে মনে আর সেটা রাজ চক্রবর্তী বা শুভশ্রী গাঙ্গুলীর ছবি থেকে স্পষ্ট।

বিগত কয়েকমাস একটানা বিরাট ব্যস্ততার মধ্যে দিয়ে গিয়েছেন দর্শকদের আদরের শুভ। প্রথমে ‘হাব্জি গাবজি’ তারপর ‘ধর্মযুদ্ধ’ এই দুই ছবির রিলিজ আর তারপরেই আবার ‘বিসমিল্লা’। তাই এবার দম ফেলার সুযোগ পেয়েছে এই দম্পতি। সেটা কি আর মিস করা যায়?

যদিও এই ছবি দেওয়ার থাকেই আবার মাঝে মাঝেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে নায়িকাকে। এই ছবির ক্ষেত্রেও সেই ধারা অব্যাহত। ট্রাভেল ডায়েরির থেকে বেশ কিছু ছবি শেয়ার করলেন শুভশ্রী। তাতে দেখা গেলো সকলে আইফেল টাওয়ারের সৌন্দর্য উপভোগ করছেন। টাওয়ারের নিচে বসে ফ্লোরাল পোশাকে একটি ছবিও তুলেছেন নায়িকা।

হালকা বেগুনি রঙের সেই স্লিভলেস ফ্রকের উপর নানা রঙের ফুলের ছাপ। সঙ্গে কালো রঙের রোদচশমা আর একেবারেই হালকা মেকআপ। আর পায়ে সাদা স্নিকার। এইবারের ছবিতে শো স্টপার এই জুতো। কেন বলুন তো? আসলে এই জুতো নজর কিনে নিয়েছে দর্শকদের কারণ অনেকেই প্রশ্ন করেছে কত সাইজের জুতো পরেন নায়িকা? ছবিটা যেভাবে তোলা হয়েছে তাতে নায়িকার জুতোটা সাইজের তুলনায় বেশ বড় লাগছে দেখতে। বেমানান লাগছে অনেকের চোখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button