‘নমস্কার আমি ইউভান চক্রবর্তী’! ছেলে বাংলা বলতে চাইলেও জোর করে ইংরেজি বলালো শুভশ্রী! ‘বাঙালি তাই মাতৃভাষাটাও শেখান’, ধুয়ে দিল নেট দুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী।‌‌ তবে তাঁর একটাই পরিচয় এমনটা নয়, তাঁর অনেকগুলি পরিচয় রয়েছে।‌‌ তিনি যেমন একাধারে অভিনেত্রী, তেমন‌ই পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। একইসঙ্গে তিনি সুপার মম। পুত্র ইউভানের আদরের মাম্মাম।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি শুভশ্রীকে চেনে একজন সুপারস্টার নায়িকা হিসেবে। সুদূর বর্ধমান থেকে কলকাতায় এসে আজ সফলতার শিখরে বসে রয়েছেন তিনি। অভিনয়ে নিজের আধিপত্য কায়েম করেছেন। এক‌ইরকমভাবে সমান দক্ষতায় সামলাচ্ছেন ঘর। বর্তমানে স্বামী পুত্র নিয়ে চুটিয়ে সংসার করছেন এই অভিনেত্রী।

অন্যদিকে জন্ম‌ইস্তক রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী কার্যত সোশ্যাল মিডিয়া সেনসেশন। আসলে ছোট্ট ইউভান, ছোট্ট হলে কী হবে তাঁর কিন্তু অনেক ফ্যান সোশ্যাল মিডিয়ায়। মা-বাবার প্রোফাইলে নিজের দুষ্টু-মিষ্টি কাণ্ডকারখানা দেখিয়ে, ইতিমধ্যেই সে সেলিব্রিটি হয়ে উঠেছ। আর একরত্তি ইউভানের এইসব কীর্তিকলাপ দেখতে মুখিয়ে থাকেন নেটিজেনরা।

বলা যায় ইউভান জন্ম ইস্তকই তারকা! মিডিয়ার আলো কীভাবে কেড়ে নিতে হয় সেটা ভালো রকমই জানে এই ছোট্ট রাজপুত্তুর। নেটিজেনদের অত্যন্ত আদরের ইউভান! ছেলেকে সবদিক থেকে উপযুক্ত করে তোলার চেষ্টাও করছেন শুভশ্রী। গান, নাচ, কবিতা বলা সবদিকেই আগ্রহ ছেলের।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন মা শুভশ্রী গাঙ্গুলী। বর্তমান সমাজে সন্তানদের মাতৃভাষা না শিখিয়ে ইংরেজি ভাষা অর্থাৎ বিদেশি ভাষা শেখানোর প্রবণতা দেখা যায়। আর সেই প্রবণতার উর্দ্ধে নন অভিনেত্রীও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যাচ্ছে ইউভান মিষ্টি উচ্চারণে বলছে নমস্কার, আমি ইউভান চক্রবর্তী। এরপর তার বাংলায় মায়ের প্রশ্নের জবাব দেওয়ার ইচ্ছে থাকলেও মা ইংরেজিতে প্রশ্ন করা শুরু করলে সে ইংরেজিতে জবাব দেয়। যথারীতি এরপর শুরু হয় ট্রোলিং। শুভশ্রীকে কটাক্ষ করে নেটিজেনরা বলেন আপনারা বাঙালি তো তাই এবার বাংলা ভাষাটাও শেখান।

Back to top button