Connect with us

Tollywood

ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, দিলেন যোগ্য জবাব

Published

on

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি কে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে। একাধিক বিষয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েন অভিনেত্রী। এবারও সেই ধারা বজায় রইলো।

এমনিতেই সম্প্রতি বেলিফাট ঝরিয়ে একেবারে হট লুকে হাজির হয়েছেন অভিনেত্রী।সোশ্যাল মিডিয়ায় তার কিছু ঝলক পোস্ট করে রীতিমত উষ্ণতা বাড়িয়েছেন তিনি।

সম্প্রতি নতুন সিনেমার জন্য কাজ ও শুরু করে দিয়েছেন তিনি। বাবা যাদব পরিচালিত মেডিকেল থ্রিলার ডক্টর বক্সী সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যাবে।পাশাপাশি বড়পর্দায় মুক্তির অপেক্ষায় দিন গুনছে তার আরেক সিনেমা হাবজি গাবজি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটা রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। কিন্তু সেই রিল ভিডিও মধ্যে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন। কেউ লিখেছেন তিনি অত্যন্ত বেশি মোটা হয়ে গেছেন। আবার কারোর দাবি তার পেটের ভুঁড়ি বেড়ে যাচ্ছে।

যদিও এসব বিষয় নিয়ে একেবারেই গুরুত্ব দিতে নারাজ অভিনেত্রী। তার মতে আপনাদের ভালোবাসাতে আমাদের মতো শিল্পীরা তৈরি হয়। আবার কিছু নিচু মানসিকতার মানুষের জন্যই এই শিল্পীরাই থমকে যায়। তাই তিনি মানসিকতা বদলাবার পরামর্শ দিয়েছেন।তার জবাবে খুশি সকলেই।

Trending