ইউভানের বয়স সবে দেড় বছর, এরমধ্যেই আবার মা হতে চান শুভশ্রী! প্রকাশ্য মঞ্চে এ কী বলে বসলেন নায়িকা?

টলিউডের প্রথম সারির অন্যতম অভিনেত্রী হয়ে উঠেছেন শুভশ্রী গাঙ্গুলী। এখন তিনি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী এবং পুত্র সন্তান ইউভানের মা।

সন্তানকে বড় করার মাঝেই মনে এসেছে বিশেষ বাসনা। দর্শকের সামনে প্রকাশ করলেন সেটাই। আর এতেই ভাইরাল হয়ে উঠলেন অভিনেত্রী। এমন কী বললেন তিনি?

অভিনেত্রী আরেকটি বাচ্চা জন্ম দেওয়ার কথা বলেছেন। তবে সন্তান প্রসব নয়। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা বলেছেন তিনি। টলিউডে নায়িকার কাজের জন্য তাঁকে পুরস্কৃত করা হয়। মঞ্চে সকলের সামনে পুরস্কার গ্রহণ করে সবাইকে ধন্যবাদ জানান। এরপর বলেন যে ছবি করা সন্তানের জন্ম দেওয়ার মতো। একটা করার পর মনে হয় আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়।

Subhashree-Raj What's New, Evan's Mother? » Comp Studio

নায়িকা এও জানান যে অভিনয় এসে তিনি ধন্য হয়েছেন কারণ প্রতিবার নতুন নতুন চরিত্রকে ফুটিয়ে তোলার চ্যালেঞ্জ পান। মঞ্চে উপস্থিত ছিলেন অন্যান্য বিখ্যাত অভিনেতারাও। নায়িকার এই বক্তব্যকে ঘিরে কোন সমালোচনা নয়, বরং দর্শকরা হাততালিতে ভরিয়ে দিয়েছে।

 

actress Subhasree ganguly

সন্তানের জন্মদানের পরেই কাজে ফিরে আসেন অভিনেত্রী। একটি রিয়্যালিটি শো-এ বিচারকের পদ অলংকৃত করেন। এবার পুরোপুরি কাজে ফিরছেন। বৌদি ক্যান্টিন নিয়ে আসছেন অভিনেত্রী।</p

Back to top button