Subhashree Ganguly: বাসনের দোকানে ফটোশুট করছে শুভ ডার্লিং! “দিদি এবার ভাতের হোটেলের সঙ্গে বাসনের দোকান খুলবেন?” চরম Trolled

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রী যারা কমার্শিয়াল সিনেমা থেকে একটু ছুড়ে গিয়ে অন্য ধরনের চরিত্র বেছে নিচ্ছে তাদের মধ্যে একজন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। যদিও তিনি যে শুধু অভিনেত্রী সেটা নয়। তিনি জনপ্রিয় পরিচালক এবং তৃণমূল নেতা রাজ চক্রবর্তীর স্ত্রী। তবে অন্য সকল অভিনেতা অভিনেত্রীদের মতো ট্রোল হওয়া থেকে বাদ যাননি তিনিও।

আর আজকাল দেখা যায় নতুন ট্রেন্ড উঠেছে। ফ্যাশন ডিজাইনাররা পোশাকের সঙ্গে বৈচিত্র্য আনছে ফটোশুটে। বিভিন্ন প্রপ ব্যবহার করে নিত্যনতুন ধরনের ফটোশুট করা হচ্ছে অভিনেতা অভিনেত্রীদের মডেল রূপে সাজিয়ে।

Mushy pics of Raj Chakraborty and Subhashree | Times of India

এবার আবার তেমন এক রূপে ধরা দিলেন শুভশ্রী। এ একেবারে অন্য লুক, অন্য সাজ। পোশাক যেমন নজর কেড়ে নিতে পেরেছে তার থেকে বেশি নজর কেড়েছে নায়িকার ব্যকগ্রাউন্ড। একেবারে স্বতন্ত্র সেটা।

বাসন ভর্তি দোকানের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। পরনে ছিল শাড়ি। সবুজ চকচকে শাড়ির সঙ্গে মেরুন চকচকে ব্লাউজ। তার সঙ্গে মানানসই গয়না পরেছেন নায়িকা। পোশাকের সঙ্গে মানিয়ে একেবারে হালকা মেকআপ করেছেন তিনি। সব মিলিয়ে অত্যন্ত চমৎকার লাগছিল অভিনেত্রীকে।

কিন্তু তার মধ্যে উঠল কটাক্ষের বন্যা। কটাক্ষের কেন্দ্রে বাসনের দোকান। জনপ্রিয় প্রথম সারিক অভিনেত্রী বাসনের দোকানে এভাবে ফটোশুট করে হাসির পাত্রী হয়ে উঠলেন। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী নিজেই ছবিগুলো শেয়ার করেছেন এবং তার সঙ্গে ক্যাপশনে লিখেছেন I vibe different অর্থাৎ আমার ভাইব আলাদা।

সবকিছু ঠিকঠাক থাকলেও ওই বাসনের দোকান থেকে চোখ সরাতে পারছে না সাধারণ মানুষ। কমেন্ট বক্স ভরে গেছে বিভিন্ন মজার কমেন্টে। একজন সরাসরি প্রশ্ন করেছে দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে। আসবো নাকি দোকানে? আবার সেই সঙ্গে কেউ লিখেছে মাথামুন্ডুহীন একটা কাজ।

Back to top button