Tollywood

Subhashree Ganguly: জামাকাপড়ের ভিড়ে আলমারিতে ঘাপটি মেরে বসে শুভ ডার্লিং! “শীতের মারে শুকিয়ে যাওয়া শুকনো লঙ্কা”, পোজ দেখে হেসে কুটিকুটি নেটিজেন

শুভশ্রী গাঙ্গুলী। তার নামই তার নিজের পরিচয়। টলিউডের এই মুহূর্তে বলা যায় রীতিমতো শাসন করছেন এই অভিনেত্রী। রাজ ঘরণী প্রতিমুহূর্তে সংবাদের শিরোনামে কিভাবে থাকতে হয় তা বেশ ভাল মত জানেন।

তাইতো এবার বছর শেষের আগে আরো একবার নিজের দিকে নেটিজেনদের নজর ঘুরিয়ে দিলেন। কয়েকটি ছবি পোস্ট করি রীতিমতো আলোচনায় উঠে এলেন শুভশ্রী গাঙ্গুলী। দিন দিন যত বয়স বাড়ছে নায়িকার ফ্যাশন এবং গ্ল্যামার তত বাড়ছে। এই মুহূর্তে অভিনয়ের দিক থেকে শুধু নয় ফ্যাশনের দিক থেকেও বহু মেয়ের বিশেষ করে আজকের প্রজন্মের মেয়েদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন শুভশ্রী।

তবে এ কী ধরনের ছবি পোস্ট করলেন তিনি? আলমারির ভেতরে ঘাপটি মেরে বসে রয়েছেন শুভশ্রী। জামা কাপড়ের মধ্যে মিশে গেছেন যেনো তিনিও। ক্যাপশনে লিখেছেন “Let’s end the year with touch of red” অর্থাৎ লালের ছোঁয়া দিয়ে বছর শেষ করি।

পরনে লাল রঙের চকচকে ওয়ান পিস। তার সঙ্গে মানানসই কালো বুট। চোখের মেকআপ যেন কথা বলছে। লিপস্টিক একেবারে হালকা। বাকি মেকআপ একেবারে সামান্য অর্থাৎ যাকে বলে ন্যু’ড মেকআপ। শীতের রাতের পার্টির জন্য একেবারে পারফেক্ট সাজ।

তবু আলমারির ভেতর নায়িকার ঢুকে থাকা পছন্দ হলো না দর্শকদের। অনেকেই প্রশ্ন করেছে ছবি তুলতে আলমারির ভেতরে কেন ঢুকেছেন তিনি? আবার কেউ দুঃখ প্রকাশ করে বলছে “আয় হায় এই শীতে পেলাস্টিকের জামা”। আবার কেউ লিখল “প্লাস্টিকের ব্যাগ এর মতো ড্রেসটা”। কেউ মজা করে নায়িকাকে শুকনো লঙ্কার সঙ্গে তুলনা করলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button