Connect with us

Tollywood

‘তুই নেচে কুঁদে যা পাস, আমি এক হাসিতে তোর থেকে বেশি পাই’, অঙ্কুশকে অপমান শুভশ্রীর, রাগে ফুঁসছেন নায়কের ভক্তরা!

Published

on

সম্প্রতি একসঙ্গে দেখা যাচ্ছে অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। একজন বিচারকের দায়িত্বে রয়েছেন এবং আরেকজন সঞ্চালনার দায়িত্বে। কোন ছবির শুটিংয়ের নয়, কথা হচ্ছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো “ডান্স বাংলা ডান্স” নিয়ে।

সঞ্চালনার প্রেক্ষিতে বিভিন্ন মজা করে থাকেন সঞ্চালকরা ঠিক এরকমই শুভশ্রীর হাসি নকল করে মজা করছিলেন অভিনেতা অঙ্কুশ। সেই এপিসোডে সকলকেই নকল করছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। বাদ পড়েননি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও।

তাতেই অভিনেত্রী বলেন, অভিনেতা যা টাকা নাচন-কোঁদন করে পান, তা শুভশ্রী এক হাসিতেই রোজগার করেন। যদিওবা অভিনেতা অঙ্কুশ বিষয়টিকে স্বতঃস্ফূর্তভাবেই নিয়েছেন এবং পরেও অভিনেত্রীর হাসি নকল করে গিয়েছেন। কিন্তু অভিনেতা বিষয়টিকে গুরুত্ব না দিলেও, রেগে গিয়েছেন তাঁর অনুরাগীরা।

‘ডান্স বাংলা ডান্সের’ সেটে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর মজা নিয়ে সমালোচনা শুরু করল নেটিজেনরা। কিছু জনের কাছে এটি মজার হলেও, অনেকেই ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রীর কথাতে।

তবে তাদের হয়ত জানা নেই শুভশ্রী এবং অঙ্কুশ বহু পুরনো বন্ধু। তাঁরা একজন আরেকজনের কথায় যে কিছু মনে করবেন না, সেটা বলা বাহুল্য।

Trending