Connect with us

Tollywood

‘আমি এভাবেই জেগে উঠি’ – অভিনেত্রী শুভশ্রীর হঠাৎ ঘুম ভাঙল নাকি!

Published

on

বর্তমানে জি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো -তে বিচারকের ভূমিকায় রয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে মাত্র কয়েকমাস আগেই মা হয়েছেন তিনি। তবে মা হওয়ার পরে তাকে কম কটূক্তি শুনতে হয়নি। এবার পাল্টা জবাব দিলেন নেটিজেনদের।

একরত্তি ছেলে ইউভানকে নিয়ে বেশ মজা করে সময় কাটান অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। প্রায়শই ছেলের সাথে মজা করে কাটানোর মুহুর্তও শেয়ার করেন। মা হওয়ার পর ছেলেকে সময় দেওয়ার জন্য কিছুদিন অভিনয় জগত থেকে দূরেও থাকেন তিনি।

পরে অবশ্য তার অভিনীত ‘হাবজি- গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ ছবির ট্রেলারও সকলের প্রকাশ্যে আসে। প্রসঙ্গত ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করার পর একজন মা তার সন্তানকে জন্ম দেন। তাই মা হওয়ার পর একজন মায়ের চেহারায় স্বভাবতই পরিবর্তন লক্ষ্য করা যায়। অভিনেত্রীর চেহারায়ও বদল আসে। যেই কারণে তাকে ঘিরে নেটিজেনরা নানান মন্তব্য করতে থাকে।

অভিনেত্রীকে কেউ ‘মুটকি’, কেউ ‘মোটাশ্রী’ আবার কেউবা ‘হাতি’, ‘কুমড়ো’ বলেও কটূক্তি করতে থাকে। তাকে মন্তব্যে এও শুনতে হয় তিনি নাকি ‘নায়িকা হওয়ার অযোগ্য’। এমনকি মা হওয়ার পর পরই তার বডি শেমিং নিয়েও মন্তব্য করা হয়েছিল। এবার যার মোক্ষম জবাব দিলেন শুভশ্রী।

কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করলেন তিনি। বটল গ্রীন রঙ্গের শাড়ি, স্লিভলেস ব্লাউজ এবং চোখে রাউন্ড ফ্রেমের সানগ্লাস পড়েছিলেন তিনি। চুলের খোঁপায় গোলাপ গুঁজে কুন্দনের সেট গলায় পরে রিল ভিডিও বানান তিনি। তার এই রূপ নেটিজেনদের উচ্ছ্বসিত করে। ক্যাপশনে লেখেন ‘আমি এভাবেই জেগে উঠি’। ভিডিওটি পোস্ট করার মুহুর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

 

Trending