Tollywood

গোধূলি আলাপ ও গুড্ডি দুটোই দেখানো হবে বিকাল সাড়ে ৫টা থেকে! ”স্টার জলসা কি ভাং খেয়ে রয়েছে নাকি?” প্রশ্ন নেটিজেনদের

বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে টিআরপি রেটিং তালিকায় কে এগিয়ে থাকবে তাই নিয়ে জোরদার টক্কর চলছে।চলতি সপ্তাহের টিআরপি রেটিং শীর্ষে রয়েছে গাঁটছড়া সেখানে মিঠাই আগের থেকে ভাল ফলাফল করেছে কিন্তু শীর্ষস্থানে আসতে পারেনি‌। আর ইতিমধ্যেই জি বাংলাকে নতুন করে টক্কর দেওয়ার জন্য স্টার জলসায় এসেছে নতুন সিরিয়াল গুড্ডি আর আসতে চলেছে আরও একটি সিরিয়াল গোধূলি আলাপ।

কিন্তু গন্ডগোলটা বাঁধল অন্য জায়গায়। স্টার জলসা কর্তৃপক্ষ বিগত কয়েকদিন ধরে মানুষকে যেভাবে গুলিয়ে দিয়েছেন তাতে মানুষ এখনো বুঝে উঠতে পারছেন না যে নতুন সিরিয়াল গোধূলি আলাপ ঠিক কবে থেকে দেখানো হবে স্টার জলসায়।

বিগত কিছুদিন ধরে দেখানো হলো যে স্টার জলসায় গোধূলি আলাপ শুরু হতে চলেছে 21 শে মার্চ বিকাল সাড়ে পাঁচটা থেকে। সেই সময় দর্শক হইহই করে উঠতেই আবার পরের দিন পোস্ট করা হয় যে স্টার জলসায় গোধূলি আলাপ শুরু হবে বিকাল ছয়টা থেকে। আবার দোলের দিন পোস্ট করা হয় যে স্টার জলসায় গোধূলি আলাপ দেখানো হবে বিকেল সাড়ে পাঁচটায় আবার গুড্ডিও দেখানো হবে বিকাল সাড়ে পাঁচটায়।

এইসব দেখে এখন নেটিজেনরা ভীষণ দ্বিধাবিভক্ত হয়ে রয়েছেন। তারা এখনো ঠিক বুঝতে পারছেন না যে গোধূলি আলাপ কখন দেখানো হবে এবং গুড্ডিই বা কখন দেখানো হবে। স্টার জলসার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এই নিয়ে চলছে নেটিজেনদের হাসাহাসি।

এমনকি এই নিয়ে মিম পর্যন্ত বেরিয়ে গেছে। নেটিজেনরা প্রশ্ন করছেন যে স্টার জলসা কর্তৃপক্ষ কি দোলের দিন সকাল থেকেই ভাং খেয়ে বসে ছিলেন যে রকম উল্টোপাল্টা পোস্ট করছেন? এখন 21 শে মার্চেই জানা যাবে যে গোধূলি আলাপ ঠিক কখন থেকে শুরু হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button