Tollywood

‘ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে’, স্টার জলসায় রোমান্সের নতুন রিয়েলিটি শো নিয়ে আসছেন বাংলার রোমান্টিক সুপারস্টার জিৎ, ভাইরাল প্রোমো ভিডিও

‘বাতাসে গুনগুন লেগেছে ফাগুন’, এসেছে প্রেমের মাস ফেব্রুয়ারি সঙ্গে চলছে বসন্তকাল। চারিদিকে প্রেমের ছড়াছড়ি। মনের কথা ভাগ করে নিচ্ছেন যুগলেরা। কেউ করছেন প্রোপোজ আবার কেউ সেরে ফেলছেন বিয়ে। টলিপাড়ায় তো একের পর এক বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। প্রত্যেকদিন ফেসবুক খুললেই দেখা যাচ্ছে টলিপাড়ার কলাকুশলীরা ঝপাঝপ বিয়ে সেরে ফেলছেন নিজেদের মনের মানুষের সঙ্গে।

আমাদের বাংলায় রিয়েলিটি শো আগে অনেক ধরনের হয়েছে। নাচ গানের রিয়েলিটি শো তো আছেই। সেইসঙ্গে কুইজের রিয়েলিটি শো দাদাগিরিও আছে।আবার বয়স্ক বাবা-মাদের নিয়ে তৈরি রিয়ালিটি শো হ্যাপি পেরেন্ট’স ডে ছিল। রান্নাবান্নার জন্য রয়েছে বিভিন্ন রকম রান্নার শো এবং মহিলাদের ক্ষমতায়ন এর উদ্দেশ্য নিয়ে তৈরি হয়েছে গেম শো দিদি নং ওয়ান। আবার মানুষকে প্রাণ খুলে হাসাতে এসেছে মীরাক্কেল।

রিয়ালিটি শো তৈরীর ক্ষেত্রে জিবাংলা বরাবরই এগিয়েছিল স্টার জলসার থেকে।তবে এবার স্টার জলসা নিয়ে আসতে চলেছে এমন একটি রিয়েলিটি শো যার কন্টেন্ট ছাপিয়ে যাবে সকলকে। কিছুদিন আগে পর্যন্ত বাংলা সুপারস্টার জিৎ কে দেখা গেছিল জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে। তবে এবার জিৎ চলে আসছেন স্টার জলসায়।

কিছুক্ষণ আগে স্টার জলসার তরফ থেকে শেয়ার করা হয়েছে একটি নতুন রিয়ালিটি শো প্রোমো যার মূল উপজীব্য হলো রোমান্স। এই রিয়েলিটি শো এর নাম দেওয়া হয়েছে ইস্মার্ট জোড়ি। অর্থাৎ নাম দেখেই বোঝা যাচ্ছে কাপলরা অংশগ্রহণ করবেন এই খেলায়। রিয়ালিটি শো’র ফরম্যাট কীরম হবে তা এখনো জানা যায়নি।তবে সঞ্চালনা যে জিৎ নিজেই করবেন একথা বলাই বাহুল্য।

তবে প্রোমোতে জিৎকে লাল সাদা পোশাকে কিন্তু বেশ সুন্দর লাগছে। নিজের অন্যতম জনপ্রিয় সিনেমা দুই পৃথিবীর বিখ্যাত ডায়ালগ,’ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালবেসে ভালবাসায় বেঁধে যে রাখে’, বলে এই প্রোমোর শুরুয়াৎ করলেন জিৎ।

ইতিমধ্যেই তার এই প্রোমো মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। জিতের অনুরাগীরা অপেক্ষা করছে কবে তাদের গুরু শো নিয়ে আসেন স্টার জলসার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button