Tollywood

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড দেখতে উৎসাহী তো? জানা গেল সম্প্রচারের দিনক্ষণ! আসুন দেখি কখন হবে পরিবার অ্যাওয়ার্ড

বিনোদন আর বিনোদন। স্টার জলসা আর জি বাংলা মানেই বিনোদন। এখন সিরিয়ালে মানুষ নিজেকে পুরো ঢুকিয়ে নিয়েছে। তার কারণ হলো বিগত দু বছরে লকডাউন পরিস্থিতিতে মানুষের বাইরে বেরোনোর অভ্যাস চলে গেছে।সেই সময় কি সিরিয়াল দেখার অভ্যাস তৈরি হয়েছে তা মানুষের এখনো যায়নি আর সেই জন্য চ্যানেলগুলোও নতুন সিরিয়ালের মানুষকে আকর্ষিত করে রাখছে।

নতুন নতুন সিরিয়াল স্টার জলসা এবং জি বাংলার মধ্যে টক্কর চলে সমানে। স্টার জলসার অভিনেত্রী দের জিবাংলা নিয়ে নেয় আবার জি বাংলার অভিনেত্রী দের স্টার জলসা নিয়ে নেয়। এই নিয়ে আবার দুই চ্যানেলের ভক্তদের মধ্যে লেগে যায় ঝামেলা।

কিন্তু যারা সিরিয়াল ভালোবাসে তারা দুটো চ্যানেলই দেখেন। বর্তমানে সিরিয়ালের কনসেপ্টও বেশ আলাদা হচ্ছে। সেই শাশুড়ি বৌমার অত্যাচার ব্যাপারটা কিন্তু এখন সব সিরিয়ালে দেখানো হচ্ছে না। এই যেমন স্টার জলসায় এসেছে সুস্মিতা দে’র নতুন সিরিয়াল বৌমা একঘর। সেই কমেডি সিরিয়ালে আমরা শাশুড়ী বৌমাকে বন্ধুর মতো আচরণ করতো দেখব। এছাড়া বেশকিছু পারিবারিক সিরিয়াল দেখানো হয় যা মানুষের মধ্যে একান্নবর্তী পরিবার সম্বন্ধে নতুন করে ভালোবাসা জাগিয়ে তুলছে।

দুই চ্যানেলের কলাকুশলীদের উৎসাহিত করার জন্য স্টার জলসা ও জি বাংলা দুজনেই প্রতিবছর আয়োজন করে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। বিভিন্ন ক্যাটাগরিতে জুরি অ্যাওয়ার্ড এবং পপুলার চয়েস খেতাব দেওয়া হয় বিভিন্ন সিরিয়ালের কলাকুশলীদের। জি বাংলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের নাম জি বাংলা সোনার সংসার। অন্যদিকে স্টার জলসার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের নাম হল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

আমরা ইতিমধ্যেই দেখে ফেলেছি চলতি বছরের জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। শুটিং হয়েছে বহুদিন আগে কিন্তু টেলিকাস্ট করা হয়েছে 27 শে মার্চ। এরপর থেকেই স্টার জলসা ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন কবে আসবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।

প্রোমো এসেছে কিছুদিন আগেই। আর শুটিং হয়েছে 7ই এপ্রিল।কে কোন বিভাগে পুরস্কার পেয়েছে তা মোটামুটি একটা আন্দাজ আমরা পেয়ে গেছি। যা বোঝা যাচ্ছে যে স্টার জলসার কোন সিরিয়ালকেই হতাশ করেনি। সকল সিরিয়ালকে কিছু না কিছু বিভাগে পুরস্কার দিয়েছে।

কিন্তু আওয়ার্ড ফাংশনটা কবে হবে সেটা এতদিন জানা যাচ্ছিল না। সকলের সমস্ত ধৈর্যের অবসান ঘটিয়ে আজ সকালে টিভিতে প্রোমোতে দিয়ে দেওয়া হল অ্যাওয়ার্ড শো দেখানোর দিনক্ষণ।আগামী রবিবার অর্থাৎ 24 এপ্রিল সন্ধ্যে ছ’টা থেকে স্টার জলসায় দেখা যাবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। তাই পরিবার অ্যাওয়ার্ড দেখার জন্য তৈরি হয়ে যান এখন থেকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button