Tollywood

জি বাংলার ‘বকুল কথা’র হুবহু নকল স্টার জলসার ‘গাঁটছড়া’! ‘এ তো পুরো টুকলি’, নতুন প্রোমো দেখে হইচই সোশ্যাল মিডিয়ায়

জি বাংলা এবং স্টার জলসায় বিভিন্ন ধারাবাহিকগুলির মধ্যে বকুল কথা এবং গাঁটছড়া অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছে। এবার ওই দুই ধারাবাহিকের গল্প মিলে যাওয়ায় তা নিয়ে ঝামেলা বাঁধলো সোশ্যাল মিডিয়ায়। স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকটি খুব অল্প সময় ধরেই সম্প্রচারিত হচ্ছে।

অন্যদিকে জি বাংলার বকুল কথা ধারাবাহিকটি বেশ কিছু সময় ধরে চলেছে। কিন্তু এবার গাঁটছড়া ধারাবাহিকের নতুন প্রোমো দেখে ক্ষুব্ধ নেটিজেনের একাংশ বলছে জি বাংলার বকুল কথার অনুকরণে এর গল্প তৈরি করা হচ্ছে। ফলে সোশ্যাল মিডিয়ায় একটা উত্তেজনার সৃষ্টি হয়েছে এই দুই ধারাবাহিককে কেন্দ্র করে।

গাঁটছড়া ধারাবাহিকের গল্প অনুযায়ী বড়লোক বাড়ির ছেলে ঋদ্ধির সঙ্গে বিয়ে হয় খড়ির। এদিকে তার বদলে বিয়ে হওয়ার কথা ছিল তার বোন দ্যুতির। কিন্তু বিয়ের দিন দ্যুতি পালিয়ে যাওয়ায় বোনের জায়গায় খড়ি বিয়ে করতে বসে। এবার ফুলশয্যার রাতে মদ্যপ অবস্থায় দ্যুতিকে খড়ি ভেবে প্রেম নিবেদন করে ফেলে ঋদ্ধি। যা থেকে খড়ি বুঝতে তার বোনকে তার স্বামী খুবই ভালবাসত।

দর্শকদের মনে হচ্ছে এমন গল্প ছিল বকুল কথা ধারাবাহিকেও। সেখানেও দিদির জায়গায় বোন বসে বিয়ের পিঁড়িতে।

ফলে নতুন প্রোমো প্রকাশিত হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন একটি চ্যানেলের ধারাবাহিকের অনুকরণে অন্য চ্যানেলের ধারাবাহিক তৈরি করা হচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলে নেটিজেনরা। তারা বুঝতে পারছে না দুই গল্পের ভিন্নতা কোথায়। শুধু তাই নয় একজন নেটিজেন আবার মন্তব্য করেছে হিন্দি ধারাবাহিকের সঙ্গে এই ধারাবাহিকের মিল খুঁজে পাওয়া যাচ্ছে। মূল গল্পের একটু উনিশ-বিশ করে যেন এই ধারাবাহিক চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button