Bangla SerialTollywood

Star Jalsha: আপনি কি নিজেকে স্টার জলসায় দেখতে চান? আপনার জন্য রইল সুবর্ণ সুযোগ! জলসাই ব্যবস্থা করে দিল আপনাদের জন্য

আগামীকাল মহালয়া। এই পুণ্য লগ্নে আনুষ্ঠানিকভাবে বাঙালির মনে শুরু হয়ে যায় পুজোর আমেজ। ভোরবেলা রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় সেই স্ত্রোত্র শুনতে শুনতে হারিয়ে যাই আমরা অন্য ভুবনে। সকলের প্রাণে তখন পুজোর গন্ধ, মনে পুজোর ছোঁয়া। শপিং করা, ঘোরাঘুরি, প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দর্শন, খাওয়া-দাওয়া সমস্ত প্ল্যানিং চলতে থাকে জোর কদমে।

কারণ আর তো মাত্র কয়েকটা দিন। তারপর ঝড়ের বেগে আসবে সেই পাঁচটা দিন যার জন্য প্রতিটি বাঙালি অপেক্ষা করে থাকে সারা বছর ধরে। সেই সুন্দর অপেক্ষার অবসান হয় ষষ্ঠীর হাত ধরে মায়ের বোধনে। তবে মহালয়াই তার সূচনা পর্ব। পিতৃপক্ষ শেষ করে মাতৃ পক্ষের সূচনা।


এই সূচনা পর্বে বাংলা টেলিভিশন সাজিয়ে তোলে দর্শকদের জন্য নিজেদেরকে। বিভিন্ন চ্যানেলে মহালয়া বিষয়ক নানা ধরনের অনুষ্ঠান চলতে থাকে। মহিষাসুর মর্দিনী বিশেষ জনপ্রিয় হয়ে ওঠে এই সময়টার জন্যেই। চ্যানেলে চ্যানেলে জনপ্রিয় নায়ক নায়িকারা বা দর্শকদের পছন্দের অভিনেতা অভিনেত্রীরা দুর্গা বা অসুর রূপে আসেন পর্দায়।


তবে বছরের পর বছর ধরে সেই একই অসুর নিধন পর্ব চলছে টেলিভিশনে। কেমন হয় এবার যদি আপনারাও মহালয়ায় মেতে উঠতে পারেন চ্যানেলের সঙ্গে চ্যানেলের অনুষ্ঠানে? হ্যাঁ, এমনই এক সুবর্ণ সুযোগ নিয়ে এলো স্টার জলসা।

এবার স্টার জলসায় আগামীকাল অর্থাৎ মহালয়ার পুন্য লগ্নে হবে ঘরে ঘরে শঙ্খধ্বনি প্রতিযোগিতা। এই প্রতিযোগিতা সর্বসাধারণের জন্য বিশেষ করে স্টার জলসার একনিষ্ঠ ভক্তদের জন্য। হ্যাঁ, এই সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গেছে। আর সেখান থেকে এই বিষয়ে বিস্তারিত জানা গেছে।

কীভাবে আর কেমন করে যোগদান করবেন আপনারা? মহালয়ার দিন নিজেদের সোশ্যাল মিডিয়ায় আপনাদের পোস্ট করতে হবে শঙ্খধ্বনির ছবি বা ভিডিও। আপনার শঙ্খ বাজানোর ছবি বা ভিডিও পোস্ট করতে হবে আর তার সঙ্গে জুড়ে দিতে হবে একটি হ্যাশ ট্যাগ #ঘরেঘরেশঙ্খধ্বনি। শুভ শঙ্খের আওয়াজে নারী শক্তির জয়গান গাইবে স্টার জলসা। এভাবে স্টার জলসার সঙ্গে মেতে উঠুন উৎসবের মেজাজে, শক্তির আবাহনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button