Tollywood

Didi No 1: জি বাংলা জলসার মত হিংসুটে নয়, দিদি নং ওয়ানে এবার জি কাকুর ডাকে খেলতে এল টিপু-বরফি! দেখে লজ্জায় মাথা হেঁট জলসা ভক্তদের

জি বাংলা এবং স্টার জলসা বাংলা টেলিভিশন জগতের দুই জনপ্রিয় টিভি চ্যানেল। যাদের দুজনের মধ্যে সব সময়ই ধারাবাহিক এবং রিয়ালিটি শো এর টিআরপি পয়েন্টের প্রতিযোগিতা চলে। কখনো জি বাংলার ধারাবাহিক শীর্ষে ওঠে তো কখনো স্টার জলসার ধারাবাহিক শীর্ষে ওঠে।

তবে দুই চ্যানেলের মধ্যেই এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছে যারা একসঙ্গে দুটো চ্যানেলেই অভিনয় করেছেন। কিন্তু এর আগে কখনোই দেখা যায়নি যে একটি চ্যানেলের রিয়ালিটি শো তে অপর একটি চ্যানেলের মুখ্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা খেলতে এসেছে। তবে এবার এমন একটি ঘটনা ঘটিয়ে নেটিজেনদের কাছে সুখ্যাতি কোরালো জী বাংলা।

Watch Didi No. 1 Season 8 TV Serial 20th March 2020 Full Episode 458 Online  on ZEE5
প্রসঙ্গত জি বাংলার একটি জনপ্রিয় রিয়ালিটি শো “দিদি নাম্বার ওয়ানে” স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীর জুটি খেলতে এসেছিল। স্টার জলসা “আয় তবে সহচরির” টিপু এবং বরফির জুটি অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী এবং অভিনেত্রী অরুণিমা হালদার এই রিয়ালিটি শো তে এসে খেলে গেল। গত সপ্তাহেই শেষ হয়েছে স্টার জলসার এই ধারাবাহিক।


এই এপিসোড প্রকাশ্যে আসতেই নেটিজেনরা বলছে জি বাংলা কত ভালো চ্যানেল যে স্টার জলসার সাথে এতটা প্রতিযোগিতা থাকা সত্ত্বেও তাদের ধারাবাহিকের জুটিকে নিজেদের চ্যানেলে আমন্ত্রণ দিয়ে খেলায়। প্রসঙ্গত এই কথা উঠে আসছে যে স্টার জলসা এমন অনেক রিয়ালিটি শো করেছে যেখানে তারা জি বাংলার অভিনেতা অভিনেত্রীদের ডাকতে পারতো কিন্তু তারা ডাকেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button