‘এটা তোমার বর না বাবা,এত বুড়ো লাগছে?’ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন দেবীর খলনায়িকা শ্রীতমা রায়চৌধুরী!

টলিপাড়ায় লেগেছে একের পর এক বিয়ের ধুম। কিছুদিন আগেই রেজিস্ট্রি করে বিয়ে সারলেন অর্ণব ঈপ্সিতা, অনিন্দিতা রায় চৌধুরী এবং সুদীপ সরকার।আর এবার ভালোবাসার দিনে নিজের ভালোবাসার মানুষটিকে চির জীবনের সঙ্গী করে নিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী। বুধবার তিনি নিজে জীবনসঙ্গীর সঙ্গে কিছু ফটো পোস্ট করেছেন। তবে বিয়ের দিনের ফটোতে তাকে পেতে হয়েছে বেশকিছু কটাক্ষ।

Sritama1

Sritama post

 

স্বামী দীপাঞ্জন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রীতমা। বিয়ের দিন লাল নয়, গোলাপি বেনারসিতে সেজেছিলেন দেবী ধারাবাহিকের খলনায়িকা। গলায় পরেছিলেন মুক্তোর গয়না। তাকে লাগছিল একদম অন্যরকম। রুকমা রায় গীতশ্রী সকলেই গিয়েছিলেন তার বিয়েতে। জমিয়ে আনন্দ করেছেন সকলে।

Sritama

শ্রীতমার স্বামী দীপাঞ্জন গাঙ্গুলী পেশায় একজন নাবিক। তবে বরের সঙ্গে ছবি দিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রীতমাকে। অনেকে সেই ফটো তলায় কমেন্ট করেছেন যে, এটা তোমার বর নয়, তোমার বাবা লাগছে। আরেকজন আবার মন্তব্য করেছেন যে টলিনায়িকারা সবসময় বয়স্ক মানুষ কেন খুঁজে পান বিয়ে করার জন্য?

Sritama10

যদিও এসবে ফারাক পড়ছে না শ্রীতমার জীবনে। কলকাতার একটি পাঁচতারা হোটেল বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন তারা। চলতি সপ্তাহের গোড়া থেকেই গায়ে হলুদ মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় শ্রীতমার পক্ষ থেকে। এবার বিবাহিত জীবন ভালোভাবে কাটানোই লক্ষ্য শ্রীতমার।

 

Back to top button