Srijla Guha: রোহণ এখন অতীত চ্যাপ্টার, নতুন প্রেমে আপনাদের পিহু! লন্ডনে সৃজলার সাথে এই ছেলেটি কে? 

বাংলা টেলিভিশনের একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’র মাধ্যমে তাকে দর্শক চিনেছে। তবে এই ধারাবাহিকের অভিনয় করার সাথে সাথে তার অসাধারণ অভিনয় দক্ষতায় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সৃজলা। এই ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন অভিনেতা শন ভট্টাচার্যের বিপরীতে।

FB IMG 1674821781621

তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেছে এরপরে অভিনেতা-অভিনেত্রী কাউকেই আর পর্দায় দেখতে পায়নি দর্শক। তাই ভক্তদের কাছ থেকে প্রায় সময় আবেদন আসে আবার একবার অভিনেত্রীকে ছোট পর্দায় দেখার জন্য। উল্টোদিকে কর্মজীবনের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কমচর্চা নেই সোশ্যাল মাধ্যমে।

FB IMG 1674821784296

অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে তার সম্পর্ক এবং তারপরে বিচ্ছেদ এইসব কিছুই বেশ চর্চিত। তবে তাদের দুজনের সম্পর্কের বিচ্ছেদ হলেও তাদের মধ্যে এখনো বন্ধুত্ব রয়েছে সম্প্রতি একসঙ্গে কাজ করতে গিয়ে এমনটাই জানিয়েছেন অভিনেতা-অভিনেত্রী দুজনেই। কিন্তু এবার আরও একজনকে দেখা যাচ্ছে সৃজলার সাথে।

FB IMG 1674821789350

 

আর সেই ছবি সোশ্যাল মাধ্যমে প্রকাশ পেতেই দর্শকদের মধ্যে থেকে উঠেছে নানান প্রশ্ন। অনেকেই বলছে তাহলে কি রোহনকে ভুলে এবার নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী? না এমন কোন ব্যাপার নয়। আসলে অভিনেত্রীর একটি দিদি রয়েছে যাকে দেখতে অনেকটাই সৃজলার মতো আর তার সাথেই ঘুরতে গেছেন লন্ডনে অভিনেত্রী। সেখানে তার বয়ফ্রেন্ড রয়েছে অর্থাৎ অভিনেত্রীর হবু জিজুর সাথে ছবি দিয়েছেন।

FB IMG 1674821787285

সে ছবি এখন সোশ্যাল মাধ্যমে ভাইরাল। প্রসঙ্গত অভিনেত্রী টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মাধ্যমে খুব বেশি সক্রিয়। সেখানে নানারকম ছবি এবং ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন অভিনেত্রী। আর তাতেই নিজের লন্ডনে ঘুরতে যাওয়ার একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেছেন সৃজলা। যেখানে তার ভক্তরা তাকে সুন্দর সুন্দর কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

Back to top button