Srijla Guha: সব বোতাম খোলা, ভেতর থেকে জ্বলজ্বল করছে কালো অ’ন্তর্বা’স এবং স্ত’ন! কোমর বেঁকিয়ে কী বার্তা দিতে চাইলেন “পিহু রানী”?

তার হাসিতে ফিদা অসংখ্য ছেলে। তার অভিনয়ের গুণে মুগ্ধ অসংখ্য মানুষ। একটা সময় ছিল যখন টেলিভিশনের পর্দা কাঁপিয়ে দিয়েছিলেন এই বাঙালি নায়িকা। এই সিরিয়ালেরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। রাতারাতি বং ক্রাশ হয়ে উঠেছেন তিনি।

বুঝতে পারলেন তো কার কথা বলছি আমরা? হ্যাঁ, ঠিক ধরেছেন। তিনি হলেন স্টার জলসার পিহু রানী সৃজলা গুহ। যদিও এটা নায়িকার প্রথম সিরিয়াল ছিল না তবে এটাই তাকে প্রকৃতপক্ষে জনপ্রিয়তা এনে দিয়েছে এমনটা বলাই যায়। তার বাদুড় সেনের সঙ্গে তার কোন স্কিন কেমিস্ট্রি যেকোনো তারকা দম্পতির কাছে ঈর্ষণীয় হয়ে উঠতে পারে।

মন ফাগুন সিরিয়ালের সেই জনপ্রিয় জুটিকে এখনো ভুলতে পারেনি ভক্ত। শন আর সৃজলার অসংখ্য গুনগ্রাহী আজও অধীর আগ্রহে অপেক্ষা করে বসে আছে যে কবে আবার তাদের দুজনকে একসঙ্গে পর্দায় দেখতে পাবে। মাঝে মাঝে গুঞ্জন ওঠে আবার গুঞ্জন ফিরে আসছেন পর্দায়। তারপরে আবার নিজের মতো করে মিলিয়ে যায় সেই গুঞ্জন।

এই মুহূর্তে কোন কাজ করছেন না সৃজলা। তবে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে সোশ্যাল মিডিয়া তো আছে। সেখানেই ভক্তদের মনে নিজের জায়গা ধরে রেখেছেন তিনি। মাঝে মাঝেই নিজের ব্যক্তিগত এবং কাজের জীবনের বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি এমন একটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন যেটা নিয়ে উন্মাদনা সৃষ্টি হয়েছে।

ছবিতে নায়িকার পরনে সাদা রঙের একটি পাতলা শার্ট যার বোতাম খোলা। তার থেকে বেরিয়ে আছে কালো অ’ন্তর্বা’স এবং স্ত’ন। তার সঙ্গে কালো রঙের টাইটস। মাঝখানে উন্মুক্ত মাখনের মতো নরম পেট আর ব’ক্ষ খাঁজ। বেশ মায়াবী একটা আমেজ সৃষ্টি হয়েছে।

এই দুর্দান্ত ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে নায়িকা ক্যাপশনে লিখেছেন, “দেওয়ালে খোদাই করা রয়েছে একটা গল্প। কোন শব্দের ব্যবহার নেই যদিও, শুধু তার শরীরী ভাষা।” সেই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন সৃজলা। ছবিটি এবং ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে তার ভক্তদের মধ্যে। আসলে এই নায়িকার উন্মাদনা এতটাই যে তিনি যেটাই পোস্ট করেন সঙ্গে সঙ্গে তা দেখতে ঝাঁপিয়ে পড়ে তার ভক্তরা। এবারেও তার অন্যথা হলো না।

Back to top button