Bangla SerialTollywood

Srijala-John: পিহু রানীর নতুন জুটি ওমি আগরওয়ালের সঙ্গে! মিঠাইয়ের দুই শত্রু এক ফ্রেমে,চলে এলো স্প্যানিশ নায়িকার নতুন মিউজিক ভিডিওর টিজার, দেখেই খুশিতে পাগল পাগল ভক্তরা

একমাস আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। শেষের দিকে টিআরপিতে একদম পারছিল না লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সঙ্গে। সেজন্য চ্যানেল আর এই ধারাবাহিক চালাতে চায়নি।অনেকটা আচমকাই শেষ করা হয়েছিল ধারাবাহিক যে নিয়ে রাগ থেকে গেছিল মানুষের কিন্তু মানুষ যদি টিআরপি না দেয় তাহলে চ্যানেলের কিছু করার নেই।

শন ব্যানার্জি আবার ধারাবাহিকে ফিরবেন তিনি নিজেই জানিয়েছেন কিন্তু পিহু কী করবে সেই নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল তার কারণ পিহুর চেহারা বা মুখ ভঙ্গিমা তথাকথিত বাঙালি নয়। তিনি নিজেও থাকতেন বিদেশে এরকমটাই জানা গেছে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। তবে নিজেকে লেখিকা রূপে আত্মপ্রকাশ করেছিলেন এক সপ্তাহ আগে আর তার মাঝেই শোনা গেছিল আসতে চলেছে তার নতুন মিউজিক ভিডিও।

আজ একটু আগে নিজেই প্রকাশ করলেন সেই মিউজিক ভিডিওর প্রথম ঝলক। নায়কের ভূমিকায় অভিনয় করছে আমাদের ওমি আগারওয়াল। হঠাৎ মিঠাইয়ের দুই শত্রু এবার একসঙ্গে জুটি বেঁধেছে। মিউজিক ভিডিওর নাম এলো রে পুজো এলো। দুজনকে লাগছে খুব সুন্দর। গানটা রিলিজ হবে আগামীকাল। গান গেয়েছেন বলিউডের তারকা গায়ক নাকাশ আজিজ এবং সেঁজুতি দাস।

আধুনিক দুই ছেলে মেয়ে একে অপরের প্রেমে পড়বে এরকমই বোঝা যাচ্ছে তবে জনের সাজ পোশাক দেখে মনে হচ্ছে সে একটু গুন্ডা টাইপের আর সৃজলাকে দেখে মনে হচ্ছে সে আধুনিকা শিক্ষিতা নারী। এইটুকু টিজার দেখে তো ভীষণ খুশি সকলে। আগামীকাল কখনই গান রিলিজ হয় এসভিএফ এর তরফ থেকে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button