Tollywood

‘আমার কাছে নতুন কেউ কাজ করতে চাইতে এলে ফিরিয়ে দিই’, বিস্ফোরক স্বীকারোক্তি সৃজিত মুখার্জীর

টলিউডে এই মুহুর্তের প্রথম সারির অন্যতম পরিচালক হলেন সৃজিত মুখোপাধ্যায়। বহু নামিদামি এবং একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি বাঙালি দর্শকদের। স্থান পেয়েছে বহু নতুন মুখ এবং আগে থেকেই বহুল জনপ্রিয় তারকারাও।

এবার ইন্ডাস্ট্রিতে একের পর এক অভিনেত্রীর রহস্য মৃত্যু নিয়ে মুখ খুললেন এই পরিচালক। নিজের আগামী ছবি “এক্স ইকোয়ালস টু প্রেম” নিয়ে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে এই বিষয়ে নিজের মনের ভাব প্রকাশ করেছেন সৃজিত।

পরিচালক জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে কেউ নতুন কাজ করতে এলে তিনি বারণ করে দেন। এমন নৈরাশ্যর জায়গা যেখানে সাফল্যের দৈনিক এক বা দুই শতাংশ সেখানে আসা উচিত নয়। ঝুঁকি নিয়ে কাজ করেও হতাশাই পাওয়া যায়, দাবি সৃজিতের। তিনি জানালেন শুধু জনপ্রিয় তারকাদের দিকে তাকিয়েই ইন্ডাস্ট্রিতে কাজের স্বপ্ন দেখা হয়। বাস্তব যে কী তা নিয়ে কেউ বিশেষ কথা বলে না। কিন্তু নতুন প্রজন্মকে এই ইন্ড্রাস্ট্রির বাস্তবটা জানতে হবে।

টলিউড ইন্ডাস্ট্রি ছাড়াও কাজের আরো অনেক ক্ষেত্র আছে বলে মনে করেন “গুমনামী”র পরিচালক। অনেক নতুন ছেলে মেয়ে সিনেমা বা ভালো বাহিরে কাজ করার জন্য পরিচালকের কাছে পরামর্শ নিতে আসে। তিনি তাদের পরিষ্কার বলে দেন কাজ না করতে। সিনেমায় কাজ করা আর হাঙ্গরের সঙ্গে সাঁতার কাটা দুটোই এক এই পরিচালকের কাছে।

সাক্ষাৎকার প্রসঙ্গে পরিচালক ফিরে গেলেন সেই সময়ে যখন তিনি বিদেশের চাকরি ছেড়ে পরিচালনার টানে ভারতে আসছেন। সেই সময়ে অভিনেত্রী মাধব মুখোপাধ্যায় পরিচালককে ডেকে ছবির জগতে সাফল্য পাওয়া যে কতটা কঠিন সেই ব্যাপারে বুঝিয়েছিলেন। অভ্যন্তরীণ রাজনীতির কথাও বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button