Srijala Guha: ভক্তদের জন্যে গুড নিউজ নিয়ে এলেন আপনাদের “পিহু” সৃজলা! নিজেই শেয়ার করলেন ভিডিও! তাহলে কি আবার নতুন সিরিয়াল?

বাংলা টেলিভিশনে যে সমস্ত অভিনেত্রীরা নতুন করে উঠছে তার মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সৃজলা গুহ। প্রথম ধারাবাহিকেই নিজের অভিনয় গুনে বাংলার দর্শককে মুগ্ধ করে দিয়েছেন তিনি। সেই সঙ্গে তার সৌন্দর্যে মুগ্ধ হয় বাংলার দর্শকরা।

প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’ অভিনেতা শন ব্যানার্জীর বিপরীতে অভিনয় করেছেন সৃজলা গুহ। সেখানে পিহু এবং ঋষির জুটিকে দারুন জনপ্রিয়তা দিয়েছিল বাংলার দর্শক। বেশ কয়েক মাস হল এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচারিত হওয়া শেষ হয়েছে। তবে এখনো অভিনেত্রীর জনপ্রিয়তা একই রকম রয়েছে দর্শকদের কাছে।

তবে এই ধারাবাহিকের পরে আর কোন ধারাবাহিকে এখনও পর্যন্ত সৃজলাকে অভিনয় করতে দেখা যায়নি। কিন্তু অভিনয় না করতে দেখলেও সোশ্যাল মিডিয়াতে তাকে সক্রিয় দেখা যায়। প্রায় দিন নানা রকম ফটো এবং ভিডিও তিনি সেখানে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। আর সেইসব ফটো এবং ভিডিওতে প্রশংসায় ভরিয়ে দেন দর্শকরা।

এমনই বেশ কিছু শেয়ার করা ছবি একসাথে দিয়ে অভিনেত্রী সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেছেন। যেখানে তাকে ভারতীয় পোশাক থেকে শুরু করে পশ্চিমী পোশাক সবকিছুতেই দেখা যাচ্ছে। আর প্রতিটিতেই তাকে দারুন সুন্দর লাগছে। ইতিমধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ২৫ হাজার ভিউস পার করে গেছে।

Back to top button