Connect with us

Tollywood

রোহনকে আর পছন্দ নয়? নাহলে ‘এরকমই প্রেমিক চাই রিয়েল লাইফে’ কেন বললেন ‘মনফাগুন’ অভিনেত্রী সৃজলা গুহ?

Published

on

খুব শিগগিরই স্টার জলসার পর্দায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘মন ফাগুন’। যার মাধ্যমে সিরিয়াল জগতে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী সৃজলা গুহ।

সম্প্রতি রিলিজ হয়েছে ধারাবাহিকটির ট্রেলার।যা খুব কম সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আপাতত দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিকটির জন্য।

তবে ধারাবাহিকটি প্রচারের আগে এক সর্বভারতীয় বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে মুখ খুললেন সৃজলা। ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার সমস্ত কিছু নিয়েই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।

জানালেন ক্যামেরার সামনে এটাই তার প্রথম অভিনয়। তবে এর আগে প্রায় পাঁচ বছর ধরে কলকাতা এবং মুম্বাইতে সমান তালে মডেলিং করেছেন তিনি। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি আরও একটি পরিচয় আছে তার। তিনি ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রোহন বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের প্রেমিকা।

স্বভাবতই প্রেম নিয়েও প্রশ্ন করা হয় তাকে। তবে তা এড়িয়ে না গিয়ে সৃজলা জানিয়েছেন প্রেমিক হওয়ার আগে রোহন তার সবচেয়ে কাছের বন্ধু এবং তিনি জানিয়েছেন তিনি মনে করেন প্রেমিক হয়ে ওঠার জন্যে আগে বন্ধু হয়ে ওঠা গুরুত্বপূর্ণ।পাশাপাশি তিনি এমন প্রেমিক চাননা যে মুখে মিষ্টি কথা বলে বিপদের দিনে ফেলে চলে যাবে।

পেশাদারি জীবন নিয়ে সৃজলা জানান যেহেতু অভিনয়ের অভিজ্ঞতা বেশি নেই তার, তাই ধারাবাহিকে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করতে গিয়ে অনেক কিছু শিখতে পারছেন তিনি। হাফ বাঙালি হাফ পারসি এই অভিনেত্রী অবশ্য তার বাংলা বলার দক্ষতা দেখিয়ে ইতিমধ্যেই তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। এখন তাই ছোটপর্দায় তাকে দেখার জন্যে অপেক্ষা করছেন তার অনুগামীরা।

Trending