Connect with us

Tollywood

রোহিতদার মৃত্যুর পর পুলক জেগেছে শ্রীময়ীর মনে!সাদা শাড়ি পরে ধেই ধেই করে নাচছেন জুন আন্টির সঙ্গে

Published

on

দেখতে দেখতে দু বছরের যাত্রা শেষ। শেষ হলো স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। তার জায়গায় সোমবার থেকে চলে আসছে নতুন ধারাবাহিক গাঁটছড়া। শ্রীময়ী ভক্তদের মনটা যথেষ্ট খারাপ শ্রীময়ী শেষ হয়ে যাওয়ার জন্য কিন্তু নতুনকে তো জায়গা দিতেই হয়।

ধারাবাহিকের শেষ পর্বে দেখা গেছে যে মারণ রোগের ছোবলে মারা গেছে রোহিতদা। কেঁদে কেঁদে হাল খারাপ করে ফেলেছে শ্রীময়ী। যে দৃশ্য দেখে চোখে জল চলে এসেছে সমস্ত শ্রীময়ী ভক্তদের।কিন্তু এবার ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠেছে সকলের।

ভিডিওতে দেখা যাচ্ছে সাদা শাড়ি পড়ে বিধবা বেশে আভি তো পার্টি শুরু হুয়ি হে গানে লাফালাফি করে নাচছে শ্রীময়ী। তার সঙ্গে নাচে তাল মিলিয়েছে জুন আন্টি। রোহিতদার মৃত্যুর পর তাঁর এত আনন্দ দেখে সকলেই খুব চমকে গেছে। যে নেট নাগরিক ভিডিওটি পোস্ট করেছেন তিনি লিখেছেন যে ‘রোহিতদার মৃত্যুর পর সম্পত্তি ভাগাভাগির আনন্দে চলছে নাচানাচি! মানবতা তুমি কোথায়?’

আসলে ঘটনাটা কিছুই না। শুধু শ্রীময়ী আর জুন আন্টি নয়, এই ভিডিওতে সেটের সকল কেই নাচতে দেখা যাচ্ছে। আজ দেখা যাচ্ছে সামনের টেবিলে রয়েছে শ্রীময়ীর মুখ বসানো একটি কেক। এর থেকে বোঝাই যাচ্ছে যে সিরিয়াল শেষ হয়েছে তার উদযাপনেই পার্টি করতে ব্যস্ত শ্রীময়ীর গোটা টিম। সেই জন্যেই চলছে নাচানাচি। ব্যাপারটা আর কিছুই নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending